• 187

চ্যানেল টিটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘিরে কমিটি

চ্যানেল টিটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘিরে কমিটি

চ্যানেল টিটির কার্যালয়ে অতিথিরা

শিগগিরই আনুষ্ঠানিক সম্প্রচারে আসছে ‘চ্যানেল টিটি। এ উপলক্ষে চ্যানেলটির নিউইয়র্ক কার্যালয়ে 'মিটিং ফর ইনোগারেশন প্রিপারেশন অব চ্যানেল টিটি’' নামে সভার আয়োজন করা হয়। অংশ নেন স্থানীয় কমিউনিটি নেতা, গণমাণ্য ব্যক্তিত্ব এবং বাংলাদেশি আমেরিকান শীর্ষ ব্যবসায়িরা। যোগ দেন শুভানুধ্যায়ী পৃষ্ঠপোষকরা। এসময় চ্যানেল টিটি 'ফাউন্ডার এডিটর' শিবলী চৌধুরী কায়েস চ্যানেল ঘিরে তার লক্ষ্য-পরিকল্পনার কথা তুলে ধরেন। জানান, গতানুগতিক ধারার বাইরে ভিন্নধর্মী সংবাদ ও বিনোদন নির্ভর হবে চ্যানেলটি। অনলাইন মাধ্যমে থাকবে দেখার সুযোগ।  


এসময় অনুপ্রেরণা ও পরামর্শমূলক শুভেচ্ছা বক্তব্য রাখেন, 'বাংলাদেশ একাডেমি অব ফাইন আটর্সের' প্রেসিডেন্ট-ফরিদা ইয়াসমিন, 'আমেরিকান বাংলাদেশি ওয়েলফেয়ার অর্গেনাইজেশনের' ফাউন্ডার প্রেসিডেন্ট-আবদুস শহীদ, 'বাংলাদেশি আমেরকিন কমিউনিটি কাউন্সিলের' প্রেসিডেন্ট-মোহাম্মদ এন. মজুমদার, 'ব্রঙ্কস বাংলাদেশ অ্যাসোসিয়েশনের' প্রেসিডেন্ট-এ ইসলাম মামুন ও ভাইস প্রেসিডেন্ট-মোজাফ্ফর হোসাইন, ব্রঙ্কসের স্টারলিং এভিনিউ  (বাংলাবাজার) ব্যবসায়িদের শীর্ষ সংগঠন 'বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশনের' প্রেসিডেন্ট-আব্দুল ওহিদ চৌধুরী জাকি, ট্রেজারার-সৈয়দ সরাফিন মোর্শেদ, 'খলিল গ্রুপের' সিইও মোহাম্মদ খলিলুর রহমান, 'ব্রঙ্কস ফ্রেন্ডস-অ্যান্ড-ফ্যামেলির' প্রেসিডেন্ট-মোহাম্মদ কামরুজ্জামান বাবু,  সিনিয়র সাংবাদিক হাবিব রহমান ও সাংবাদিক দিদার চৌধুরী, এনওয়াইপিডি ট্রাফিক এনফোর্সমেন্টের-সৈয়দ উতবা ও স্কুল সেফটির-সারওয়ার চৌধুরী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট বাহা উদ্দিন মামুন অন্যতম। এছাড়া, আরো উপস্থিত ছিলেন, গোল্ডেন প্যালেসের সিইও-বিলাল ইসলাম, সুন্দরবন হালাল গ্রোসারির স্বত্তাধিকারি-স্বপন তালুকদার, কমিউনিটি অ্যাক্টিভিস্ট আবু জাফর সামছুদ্দিন, মোহাম্মদ আলমাস মিয়া এবং মোহাম্মদ এ মান্নান'সহ আরও অনেকে।


পরে উপস্থিত সবার মধ্য থেকে ১৪ সদস্য বিশিষ্ট বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির দায়িত্ব-প্রাপ্তরা হলেন- আহ্বায়ক-এ ইসলাম মামুন, যুগ্ম-আহ্বায়ক-মোঃ খলিলুর রহমান, যুগ্ম-আহ্বায়ক-বিলাল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক-স্বপন তালুদকদার, সদস্য সচিব-মোজাফ্ফর হোসাইন, যুগ্ম-সদস্য সচিব-সাংবাদিক দিদার চৌধুরী এবং ২ নির্বাহি সদস্য-কামরুজ্জামান বাবু ও সারওয়ার চৌধুরী।  এছাড়া ৭জন উপদেষ্টা পরিষদ সদস্য হচ্ছেন- মোহাম্মদ এন মজুদমদার, আবদুস শহীদ, ফরিদা ইয়াসমিন, আবদুল ওয়াহিদ চৌধুরী জাকি,  সৈয়দ সরাফিন মোর্শেদ, সৈয়দ উতবা ও মামুনুর রশীদ। 

আপনার মতামত লিখুন :