• 62

নিউইয়র্কে বাংলাদেশি টিকটকারকে জুতাপেটা

নিউইয়র্কে বাংলাদেশি টিকটকারকে জুতাপেটা

দিন দিন বিরক্তির কারণ হয়ে উঠছে জনপ্রিয় ভিডিও অ্যাপ্লিকেশন টিকটক। অনেকেই এর সাহায্য নিয়ে অশ্লীলতা ছড়িয়ে দিচ্ছে। ব্যক্তিগত আক্রমণ করছে কেউ কেউ। বিশেষকরে তরুণ প্রজন্মের মধ্যে এর আসক্তি পৌঁছেছে ভয়াবহ পর্যায়ে। অন্যকে হেনস্থা করার জন্য তারা অনেকেই আশ্রয় নিচ্ছে টিকটকের। গতকাল বুধবার এমনই একটি ঘটনা ঘটেছে নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত জ্যাকসন হাইটসে।  


বাংলাদেশি এক নারী আরেক বাংলাদেশিকে জুতা দিয়ে পেটাচ্ছেন, এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরে জানা গেলো এর নেপথ্য ঘটনা-


জানা যায়, মোবারক দেওয়ান নামের এক প্রবাসী বাংলাদেশি টিকটক ভিডিওর মাধ্যমে গত কয়েকমাস ধরে এক নারীকে নিয়ে খুব বাজে গালাগালি করে। একেক ভিডিওতে একেক রকম হুমকি নিয়ে ওই নারীকে চাপে রাখার চেষ্টা করে এবং তার সঙ্গে দেখা করতে বলে। এক পর্যায়ে ওই নারীর সঙ্গে মোবারকের দেখা হয় বাংলাদেশি অধ্যুষিত এলাকা জ্যাকসন হাইটসে।


দেখা হওয়ার সঙ্গে সঙ্গেই ওই নারী আক্রমণ করে মোবারকের ওপর। প্রকাশ্যে জুতাপেটা করে। আশেপাশে থাকা অনেক বাংলাদেশি বাধা দেওয়ার পর ঘটনাটি শেষ হয়। তবে ততক্ষণে জুতাপেটার ভিডিও রেকর্ড করা হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় ছাড়া হলে মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। 


ভুক্তভোগী নারী বলেন, তার প্রতিটি ভিডিওতে আমাকে সামাজিকভাবে হেয় করা হয়েছে। আমার স্বামী ও সন্তানরা এ জন্য লজ্জিত। কী কারণে মোবারক এসব করেছে সেটা এখনও অজানা!

আপনার মতামত লিখুন :