• 271

নিউইয়র্ক বাংলা ক্যালিগ্রাফি প্রতিযোগিতা

নিউইয়র্ক বাংলা ক্যালিগ্রাফি প্রতিযোগিতা

নিউইয়র্ক বাংলা ক্যালিগ্রাফি প্রতিযোগিতা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নিউইয়র্ক বাংলা ক্যালিগ্রাফি প্রতিযোগিতা-২০২১ আয়োজন করা হয়েছে। এতে অংশগ্রহণ সবার জন্য উন্মুক্ত। রেজিস্ট্রেশনও ফ্রি। ক্যানভাস সাইজ ২৪’’/৩০’’।


অংশগ্রহণকারী শিল্পীর নাম-ফোন নম্বর-ইমেইল-শিল্পীর নিজের এককপি ছবি, সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত-ক্যালিগ্রাফি পেইটিং’র ছবি (JPEG, Resolution-300) সহ ক্যালিগ্রাফির লেখা বাংলায় পরিষ্কারভাবে আলাদা লিখে আগামী ২৫ ফেব্রুয়ারির মধ্যে পাঠাতে হবে ইমেইলে। ইমেইল: [email protected] প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার নগদ দশ হাজার টাকাসহ সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট। দ্বিতীয় ৭ হাজার এবং তৃতীয় পুরষ্কার ৫০০০ হাজার টাকা। সাথে সার্টিফিকেট ও ক্রেস্ট তো থাকছেই। পরবর্তী ৭ জনকে দেয়া হবে এক হাজার টাকাসহ সার্টিফিকেট-সম্মাননা ক্রেস্ট। এছাড়া অংশগ্রহকারী প্রত্যেকেই পাবেন সার্টিফিকেট-সম্মাননা ক্রেস্ট।


প্রতিযোগিতায় সম্মানিত বিচারকদের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। পুরষ্কার প্রদানের সময় অবশই ক্যালিগ্রাফি পেইটিং’র মূল চিত্রকর্মটি জমা দিতে হবে। নির্বাচিত ১০ টি ক্যালিগ্রাফির মূল চিত্রকর্ম আয়োজক প্রতিষ্ঠান আলোচনা সাপেক্ষে ব্যবহার করতে পারবেন। ফোন: ০১৭০৭৫৬৬৩৯৩, ০১৭১১৩৫৬৮৫২। প্রতিযোগিতার আয়োজনে আইটিভি ইউএসএ, কমিউনিটি নিউজ নেটওয়ার্ক এফএম-৭৮৬ ও এমএম আর্ট ফাউন্ডেশন।

আপনার মতামত লিখুন :