• 61

যুগ্ম আহ্বায়ক-যুগ্ম সদস্য সচিবের নাম ঘোষণা

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির কমিটি

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির কমিটি

কুইন্স প্যালেসে ভার্চুয়াল অনুষ্ঠানে অতিথিরা

বাংলাদেশের ৫০ বছর উদযাপন উপলক্ষে যুক্তরাষ্ট্র বিএনপির ৫০১ সদস্যর কমিটি গঠন করা হয়েছে। এতে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু-কে আহ্বায়ক এবং সাবেক যুগ্ম আহবায়ক মিজানুর রহমান ভুইয়া মিল্টন-কে সদস্যসচিব করা হয়েছে। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কেন্দ্রীয় উদযাপন কমিটির সদস্য সচিব আবদুস সালাম ১২ এপ্রিল এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানে এই ঘোষণা দেন।


অনুষ্ঠান পরিচালনা করেন জিল্লুর রহমান জিল্লু। অনুষ্ঠানের শুরুতেই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগ মুক্তি, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক সাফল্য কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। করোনা মহামারী থেকে বাঁচতেও দোয়া করা হয়েছে। দোয়া পরিচালনা করেন মুফতি সাইয়াদ মাওলানা আনসারুল করীম আল-আযহারী। 


নিউইয়র্ক সিটির কুইন্স প্যালেসে চলে সংক্ষিপ্ত এই ভার্চুয়াল অনুষ্ঠান। এতে কমিটির যুগ্ম আহবায়ক হিসাবে যথাক্রমে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহসভাপতি গিয়াস আহমেদ ও শরাফত হোসেন বাবু এবং যুগ্ম সদস্য সচিব পদে মোশারফ হোসেন সবুজের নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র বিএনপি ছাড়াও যুবদল, স্বেচ্ছাসেবক প্রভৃতি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

আপনার মতামত লিখুন :