• 79

বিপিএল ইউএসএ: প্লেয়ার রেজিস্ট্রেশন চলছে

বিপিএল ইউএসএ: প্লেয়ার রেজিস্ট্রেশন চলছে

বিপিএল ইউএস'র টিম-প্লেয়ার নিবন্ধন কার্যক্রম

২০২১ সালে অনুষ্ঠিত ‘বিপিএল অফ ইউএসএ’ টি-টোয়েন্টির প্লেয়ার রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে। এরইমধ্যে শেষ হয়েছে টিম রেজিস্ট্রেশন।


বিপিএল অফ ইউএসএ’র প্রেসিডেন্ট সুমন খান জানান, টীম ও প্লেয়ার রেজিষ্ট্রেশন কার্যক্রম ১৪ ডিসেম্বর থেকে শুরু হয়। এরমধ্যে টিম রেজিষ্ট্রেশন ১৭ জানুয়ারি শেষ হয়েছে। তবে প্লেয়ার নিবন্ধনের শেষ তারিখ ৩১ জানুয়ারী ২০২১ পর্যন্ত।এবারের বিপিএল অফ ইউএসএ এর টুর্ণামেন্ট কমিটির কর্মকর্তারা হলেন- চেয়ারম্যান মোহাম্মদ জাসেম।


কো-চেয়ারম্যানগণ হলেন- মারজান আলম, রাহী আহমেদ ও মোহাম্মদ কবির টিটু, মেম্বার সেক্রেটারী পলাশ সি. রয়, মেম্বারগণ হলেন- আসাদ সুমন, ফয়সাল হোসেন, হাসান সুমন, সরওয়ার রবিন, তৌহিদুর রহমান, জাহিদ বিশ্বাস প্রমুখ। টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জাসেম জানান, আসন্ন বিপিএল-এ মোট ১৬টি টিম রাখা হয়েছে। চ্যাম্পিয়ন ১২,০০০ হাজার ও রানার্স আপ দলের জন্য ৫,০০০ হাজার ডলারের প্রাইজমানি নির্ধারণ করা হয়েছে। থাকছে আইকন প্লেয়ার ১জন, হোম টাউন ২জন, ওপেন চয়েজ ২জন ও  বিদেশী খেলোয়াড় ৫জন। কো-চেয়ারম্যান মারজান আলম জানান, যাদের বয়স ২৫-এর নীচে তাদেরকে নিয়ে ৫০ ওভারের একটি টুর্ণামেন্টের আয়োজনের পরিকল্পনা আছে। 


প্লেয়ার রেজিষ্ট্রেশনের জন্য  সুমন খান (৩৪৭-৮৩২-৭২৮০), তানভীর ভূঁইয়া (৩৪৭-৫৬৭-৩৭৭৫), মোহাম্মদ জাসেম (৯১৭-৩৬১-৯৮১৪), পলাশ সি. রয় (৩৪৭-৫৯৩-৬৩২৭), মারজান আলম (৬৪৬-৫১২-৩০৮৪, রাহী আহমেদ (৩৬৭-২৮৪-৮৬৪৩) এর উক্ত নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন বিপিএল অফ ইউএসএ কর্তৃপক্ষ। আগামী ১৫ ফেব্রুয়ারী ২০২১ সব টিমের উপস্থিতিতে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে। স্থান ও সময় পরবর্তীতে জানানো হবে বলে জানান সুমন খান।

আপনার মতামত লিখুন :