• 74

জাপার যুক্তরাষ্ট্র শাখার ‘বাংলাদেশের সংবিধান সংরক্ষণ দিবস’ পালন

জাপার যুক্তরাষ্ট্র শাখার ‘বাংলাদেশের সংবিধান সংরক্ষণ দিবস’ পালন

আলোচনা সভায় বক্তব্য রাখছেন জাপা নেতারা

জাতীয় পার্টির যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে বাংলাদেশের সংবিধান সংরক্ষণ দিবস পালিত হয়েছে। ৬ ডিসেম্বর রোববার দুপুরে জ্যাকসন হাইটস্ পালকী পার্টি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


জাপার সভাপতি ও কেন্দ্রিয় সদস্য হাজী আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় সদস্য আবু তালেব চেীধুরী চান্দুর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা বলেন,পল্লীবন্ধু এরশাদ বাংলাদেশের মানুষের জন্য আশির্বাদ হিসেবে আবির্ভূত হয়েছিলেন। তিনি ছিলেন প্রকৃত গণতন্ত্রমনা রাষ্টনায়ক। এরশাদ ক্ষমতা হস্তান্তরের পর থেকে দেশ উল্টো পথে হাটছে বলে এসময় মন্তব্য করেন বক্তারা। 


সভায় বক্তব্য রাখেন জাপার উপদেষ্টা সৈয়দ শওকত আলী, গিয়াস মজুমদার, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন চেীধুরী, সহ-সভাপতি ও কেন্দ্রিয় সদস্য এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় সদস্য মোহাম্মদ লুৎফুর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন যুব বিষয় সম্পাদক শফি আলম, যুগ্ম-দপ্তর সম্পাদক আকতার কবির, কোষাধ্যক্ষ জি.এম ইলিয়াস, নিউইর্য়ক সিটি কমিটির সভাপতি শুভংকর গাগুলী, নিউইর্য়ক ষ্টেট কমিটির সভাপতি এডভোকেট মোহাম্মদ হানিফ, যুব সংহতির সদস্য মোহাম্মদ আলী সবুজসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :