• 50

জ্যামাইকা ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হিলসাইড টাইগার্স

জ্যামাইকা ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হিলসাইড টাইগার্স

জ্যামাইকা বাংলাদেশ ফেন্ডর্স সোসাইটি

জ্যামাইকা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে

চ্যাম্পিয়ান হয়েছে হিলসাইড টাইগার্স। আর রানার্সআপ হিলসাইড ওয়ারিসর।

জ্যামাইকা বাংলাদেশ ফেন্ডর্স সোসাইটির উদ্যোগে নিউইর্য়কের কুইন্সের ক্যাসিনা পার্ক মাঠে ৬ অক্টোবর অনুষ্ঠিত হয় ফাইনাল।  এতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১০২ রান সংগ্রহ করেন হিলসাইড টাইগার্স। জবাবে হিলসাইড ওয়ারিয়র সব উইকেট হারিয়ে ৭২ রান সংগ্রহ করে।

ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন হিলসাইড টাইগার্সের শারাফাত জনি। ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন হিলসাইড ওয়ারিয়রের হাবিব। সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন হিলসাইড ওয়ারিয়রের মো: কবির। সেরা বোলার নির্বাচিত হন হিলসাইড টাইগার্সের কাবিরুল ইসলাম। আগত অতিথিরা চ্যাম্পিয়ন টীম হিলসাইড টাইগার্সের ক্যাপ্টেন সাজিদ হাসান ও তার দল এবং রানার্সআপ টীম হিলসাইড ওয়ারিয়রের ক্যাপ্টেন মো: কবির ও তার দলের হাতে ট্রফি তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জ্যামাইকা বাংলাদেশ ফেন্ডর্স সোসাইটির (জে.বি.এফ.এস.) প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মো: ফকরুল ইসলাম দেলোয়ার, সংগঠনের অন্যতম উপদেষ্টা ও সাপ্তাহিক বাংলাদেশের সম্পাদক ডা: ওয়াজেদ, 

সংগঠনের উপদেষ্টা ও জ্যামাইকা মুসলিম সেন্টারের সাধারণ সম্পাদক মন্জুর আহমেদ চৌধুরী, সংগঠনের প্রধান উপদেষ্টা এ. বি. এম উসমান গণি, 

টাইম টিভি ও বাংলা পত্রিকার সিইও আবু তাহের, 

আই টিভির সিইও মো: শহীদুল্লাহ্সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

খেলার পাশাপাশি মাঠে আগত দর্শকদের মাঝে ফ্রি মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরণ ও ভোটার রেজিট্রেশান করা হয়। পুরো আয়োজনের মিডিয়া পার্টনার ছিলো এফএম-৭৮৬, সাপ্তাহিক বাংলাদেশ ও টাইমটিভি ।

আপনার মতামত লিখুন :