• 174

Channel 52’র আনুষ্ঠানিক পথচলা শুরু

Channel 52’র আনুষ্ঠানিক পথচলা শুরু

Channel 52’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা

জমকালো আয়োজনে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করলো  Channel 52। গেল ২৪ অক্টেবার সন্ধ্যা সাতটায় প্রতিষ্ঠানটির কার্যালয় 482 Main St, Paterson,NJ-তে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন নিউজার্সির ডেমোক্র্যাট স্টেট কমিটির সম্মানীয় চেয়ারম্যান জন কারি। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি অব পিটারসেনের মেয়র অ্যান্ড্রি সায়েগ, বরোও অব প্রস্পেক্ট পার্কের মেয়র মোহাম্মেদ খায়রুল্লাহ, সিটি অব প্যাটারসেনের কাউন্সিলওম্যান লিলিসা মিমস এবং বরোও অব প্রস্পেক্ট পার্কের কাউন্সিল ম্যান আনান্দ শাহ। এছাড়া, যুক্তরাষ্ট্রের বাঙালি কমিউনিটির অতিথিরাও শুভক্ষণে অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে তৈরি হয় বর্ণিল এক পরিবেশ। পরে কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে চ্যানেলটি।


একঝাঁক দক্ষ ও মেধাবীদের নিয়ে যাত্রা শুরু করেছে Channel 52। যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যের পাশাপাশি বাংলাদেশ ও কানাডা থেকে প্রচারিত হবে অনুষ্ঠান।  চ্যানেলটির প্রেসিডেন্ট হিসেবে আছেন এনাম চৌধুরী। পরিচালকের দায়িত্বে আছেন তিন জন। এরমধ্যে হুসাইন পাঠান ও আম্বার হক দায়িত্ব পালন করবেন নিউজার্সি হেড অফিসের। আর ঢাকা অফিসের জন্য পরিচালক করা হয়েছে ড. মিথুন মোস্তাফিজকে। অনুষ্ঠান বিভাগের প্রধান হিসেবে কাজ করবেন ফারাহ হাসিন। নিউইয়র্কের অনুষ্ঠান পরিচালকের দায়িত্বে আছেন শামীনা সিরাজ। উপস্থাপকের দায়িত্ব পালন করবেন যারা- কামরান করিম (টরেন্টো, কানাড), ড. ফারুকী আজম (নিউজার্সি), ফারজানা বিথি (ঢাকা), শেখ খুরসান (পিএ, ইউএসএ), উর্মি নুসরাত (টরেন্টো, কানাডা), শিপা শাহজাদ (টরেন্টো, কানাডা), আলবিনা রফিক (টেক্সাস, ইউএসএ), গাফ্ফার শাকিলা (ঢাকা)। এছাড়া, Channel 52 -ঢাকা অফিসের ইসলামিক পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন ইলিয়াস ইব্রাহিম বিক্রমপুরী।


Channel 52 কমিউনিটি, সঙ্গীত, টকশো ও ধর্মীয় অনুষ্ঠান করে দর্শকদের মাঝে এরইমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। চ্যানেলটির পথচলায় অভিনন্দন জানিয়েছে এফএম-৭৮৬।

আপনার মতামত লিখুন :