• 450

কয়েক ঘণ্টা পরই পূর্ণাঙ্গ সম্প্রচারে ‘চ্যানেল টিটি’

কয়েক  ঘণ্টা পরই পূর্ণাঙ্গ সম্প্রচারে ‘চ্যানেল টিটি’

কয়েক ঘণ্টা পরই পূর্ণাঙ্গ সম্প্রচারে ‘চ্যানেল টিটি’

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আনুষ্ঠানিক সম্প্রচারে আসতে যাচ্ছে ভিন্নধারার টেলিভিশন ‘চ্যানেল টিটি’। আমেরিকার সময় ২১ নভেম্বর শনিবার সকাল ১০ টায় নিউইর্য়ক স্টুডিও থেকে পূর্ণাঙ্গ সম্প্রচারের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। নিউইয়র্ক সিটির ব্রংকস্’র ১২৫৪ হোয়াইট প্লেইনস্ রোডস্থ চ্যানেল টিটির কার্যালয়ের সামনে উন্মুক্ত মঞ্চে থাকছে দিনব্যাপি অনুষ্ঠান। উদ্বোধনের নানা আয়োজন আর সম্প্রচারতব্য অনুষ্ঠানমালা সাজানো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে নিউইয়র্ক ও বাংলাদেশে ঢাকা ব্যুরো অফিস।


এরইমধ্যে শুভানুধ্যায়ীদের আমন্ত্রন জানানো হয়েছে। সিটির পাঁচ বরো থেকে কমিউনিটির শ্রদ্ধেয় ব্যাক্তিবর্গ, আঞ্চলিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিদের জন্য করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান।প্রবাসে কমিউিনিটি ও দেশের তরতাজা সব খবর নিয়ে পরীক্ষামূলক সম্প্রচারেই দর্শকদের মনোযোগ আকর্ষণ করেছে চ্যানেলটি। সেইসাথে করোনাকালীন সময়ে নানা আয়োজন নিয়ে ভালোবাসা কুড়িয়েছে।


প্রযুক্তি, পর্যটন, স্বাস্থ্য, শিক্ষা, যানজট, পরিবহনসহ জীবনঘনিষ্ঠ বিষয়গুলো নিয়ে সচেতনতামূলক সংবাদ এবং সংবাদ বিশ্লেষণ থাকবে এতে।গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নিজের মতামত তুলে ধরতে অনলাইনে ( https://channeltt.tv/)থাকছে মতামত বিভাগ। টেলিভিশনের পাশাপাশি অনলাইনে (https://channeltt.tv/) বাংলা এবং ইংরেজি দুটি ভাষাতেই দর্শক ও পাঠকরা দেখতে এবং পাঠ করতে পারবেন। স্মার্ট ফোন ও এন্ড্রয়েড ডিভাইস থেকে এ্যাপ ডাউনলোড করেও দেখা যাবে সম্প্রচারিত সকল অনুষ্ঠানমালা।

আপনার মতামত লিখুন :