• 51

তফসিল ঘোষণা

চট্টগ্রাম অ্যাসোসিয়েশনের ভোট ৩০ মে

চট্টগ্রাম অ্যাসোসিয়েশনের ভোট ৩০ মে

চট্টগ্রাম অ্যাসোসিয়েশন অব নর্থ আমেরিকার নেতৃবৃন্দ

চট্টগ্রাম অ্যাসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনক’র নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। গেল ২৩ এপ্রিল শুক্রবার বিকেলে জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে সংবাদ সম্মেলন শেষে চট্টগ্রামবাসীর সাথে মতবিনিময় সভা করে নতুন নির্বাচন কমিশন। 


সেসময় নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী, ২৫ এপ্রিল মঙ্গলবার থেকে শুরু হওয়া মনোনয়নপত্র সংগ্রহ চলবে ২ মে পর্যন্ত। মনোনয়নপত্র দাখিল ও গ্রহণ ৫ মে বুধবার। যাচাই-বাছাই ৭ মে শুক্রবার। আপিলের সময়সীমা ৮ এপ্রিল শনিবার এবং শুনানী ও রায় ৯ মে রোববার অনুষ্ঠিত হবে। এছাড়া প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ১১ মে মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত। চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৫ মে শনিবার। 


নির্বাচন কমিশনার আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় চলে সংবাদ সম্মেলন। এতে সংগঠনের উদ্ভুত পরিস্থিতি তুলে ধরে লিখিত বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ হাছান চৌধুরী। এসময় উপদেষ্টা অ্যাডভোকেট নিজাম উদ্দিন আহমেদসহ সাবেক ও বর্তমান কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সমিতির অন্যতম সহ সভাপতি মাসুদ সিরাজী ও সাবেক সভাপতি কাজী আযম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।




পরে নির্বাচন কমিশনের উদ্যোগে চট্টগ্রামবাসীর সাথে মতবিনিময় সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়ে। দোয়া ও মিলাদ পরিচালনা করেন আহলে সুন্নাত ওয়াল জামাত ইউএসএ’র সভাপতি হাফেজ মাওলানা আবদুর রহীম মাহমুদ।


মতবিনিময় সভায় চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি কাজী সাখাওয়াত হোসেন আজম ও সরোয়ার জামান, সাবেক সাধারণ সম্পাদক মনির আহমেদ ও আবু তাহের, সাবেক নির্বাচন কমিশনার মাকসুদুল হক চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, সহ সভাপতি মাসুদ হোসেন সিরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খোকন, কোষাধ্যক্ষ মীর কাদের রাসেল, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল, আবুল কাসেম (চট্টল কাসেম), তৌহিদুল আলম, এরশাদ চৌধুরী, আহলে সুন্নাত ওয়াল জামাত সভাপতি হেলাল মাহমুদ ও সাধারণ সম্পাদক হাফেজ মোঃ ওয়াসিম সিদ্দিকী, জসিম চৌধুরী, মোঃ আজম, সেলিম হারুন, আইয়ুব আনসারী, আলী আকবর বাপ্পী, নাজিম উদ্দীন, স্বপন চৌধুরী, মোঃ মনসুর বাবু, এরশাদ চৌধুরী, হাজী আবদুর রহমান, শফিউল আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :