• 24

ভূগছেন শারীরিক নানা জটিলতায়

কমিউনিটির প্রিয়মুখ ছদরুন নূর হাসপাতালে

কমিউনিটির প্রিয়মুখ ছদরুন নূর হাসপাতালে

ছদরুন নূর

নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ ছদরুন নূর গুরুতর অসুস্থ্য। বর্তমানে তিনি নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 


স্বজনরা জানান, দীর্ঘ দিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করছেন ছদরুন নূর। সম্প্রতি নিমোনিয়ায় হন তিনি। সাথে শারীরিক আরও জটিল সমস্যা দেখা দিয়েছে। এতে অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে কমিউনিটির এই প্রিয়মুখকে। তার সুস্থ্যতায় পরিবারের পক্ষ থেকে সবার দোয়া কামনা করা হয়েছে। 


ছদরুন নূর জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার অন্যতম উপদেষ্টা। সেইসাথে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত তিনি। এছাড়াও তিনি জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা’র বোর্ড অব ট্রাষ্টি’র প্রাক্তন সদস্য। তার গ্রামের বাড়ী সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার জগদল গ্রাম। তিনি সপরিবারে নিউইয়র্ক সিটির কুইন্সের জ্যামাইকায় বসবাস করছেন।


বাংলাদেশ সোসাইটি ইনক ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র সাবেক সাধারণ সম্পাদক, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক সৈয়দ আল আমীন রাসেল অসুস্থ্য ছদরুন নূরের আশু রোগ মুক্তি কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :