• 196

তৈয়বুর রহমান টনি স্মরণে আলোচনা-দোয়া

তৈয়বুর রহমান টনি স্মরণে আলোচনা-দোয়া

তৈয়বুর রহমান টনি স্মরণে আলোচনা-দোয়া অনুষ্ঠানে আগত অতিথিরা

মোড়লগঞ্জ উপজেলা সোসাইটি ইউএসএ’র সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান টনি স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে মোড়লগঞ্জ উপজেলা সোসাইটি ইউএসএ ইনক’র উদ্যোগে জ্যামাইকার একটি মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।


মোড়লগঞ্জ উপজেলা সোসাইটি ইউএসএ ইনক’র সভাপতি ফারুক হোসেন তালুকদারের সভাপতিত্বে এবং স্বপন তালুকদারের সহযোগিতায় চলে আলোচনা সভা। উপস্থাপনা করেন মাইদুল মহিত। শুরুতেই বক্তারা, তৈয়বুর রহমান টনির বর্ণাঢ্য জীবন নিয়ে আলোচনা করেন। তুলে ধরেন বাঙালি কমিউনিটিতে তার অসামান্য অবদানের কথা্ও। পরে তৈয়বুর রহমান টনির রূহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আইটিভি ইউএসএ’র সিইও মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ।


অনুষ্ঠানে মোড়লগঞ্জ উপজেলা সোসাইটি ইউএসএ ইনক’র সহ-সভাপতি বাবুল হাওলাদার, কাউন্সিলম্যান প্রার্থী ও কমিউনিটি লিডার ফখরুল ইসলাম দেলোয়ার উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন সৈয়দ আল আমীন, মামুনুর রশিদ, সৈয়দ আনসার আলী, খন্দকার মুরাদ, চয়ন হাওলাদার, কামরুজ্জামান বাবু, আ. সাত্তার, স্বপন তালুকদার, খান মোহাম্মদ মহসিন, শেখ আনসার আলী, মোহাম্মদ ফারুক শেখ, মামুন ইসলাম, জাকির হোসেন, সৈয়দ আল আমীন রাসেল, মোহাম্মদ মোরাদসহ আরও অনেকে।


যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক ছিলেন তৈয়বুর রহমান টনি। সেইসাথে বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক কর্মী, নাট্য অভিনেতা ও সমাজ কর্মী হিসেবেও সবার কাছে পরিচিতি ছিলেন তিনি।

আপনার মতামত লিখুন :