• 746

ডা. মেসের আহমেদ আর নেই

ডা. মেসের আহমেদ আর নেই

ডা. মেসের আহমেদ

করোনা কেড়ে নিল আরও এক বাংলাদেশির প্রাণ। না ফেরার দেশে পাড়ি জমালেন নিউইয়র্কের বায়তুল আমান জামে মসজিদের বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান ডা. মেসের আহমেদ। বাংলাদেশ ডেন্টাল অ্যাসোসিয়েশন অব নর্থ আমেরিকার প্রেসিডেন্ট ছিলেন তিনি।


জানা গেছে, বেশকিছু দিন ধরেই কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ডা. মেসের আহমেদ। অবস্থা গুরুতর হওয়ায় রাখা হয় ভেন্টিলাশনে। সেখানে ১৮ জানুয়ারি সোমবার রাত ১২ টার দিকে দুনিয়া ছেড়ে চেলে যান তিনি।


জ্যামাইকা মুসলিম সেন্টারের সাবেক প্রেসিডেন্ট ডা. মোহাম্মদ ওয়াহিদুর রহমান এবং জেএমসির মেম্বার সিরাজ আহমেদ তার ইন্তেকালের খবরটি নিশ্চিত করেছেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, জ্যামাইকা মুসলিম সেন্টারে বাদ যোহর জানাজা অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।





নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে অত্যন্ত পরিচিত মুখ ছিলেন ডা. মেসের আহমেদ। ছিলেন সদা হাস্যজ্জল। তাই, তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কমিউনিটিতে। জ্যামাইকা ফেন্ডস সোসাইটির প্রেসিডেন্ট ফখরুল ইসলাম দেলোওয়ার বলেন, ডা. মেসের আহমেদের মৃত্যুতে আমরা মহান এক ব্যক্তিকে হারালাম।


এদিকে, ডা মেসেরের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন তাঁর বন্ধু আমানুল্লাহ। যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ইসলামিক টিভি চ্যানেল আইটিভি ও নিউইয়র্কের কমিউনিটি নিউজ নেটওয়ার্ক এফএম-৭৮৬’র পক্ষ থেকেও  দোয়া কামনা ও শোক জানানো হয়েছে।


ডা. মেসের আহমেদ ব্যক্তি জীবনে বাংলা কবিতা লেখা-আবৃত্তি ও সুস্থ সংস্কৃতি চর্চায় ছিলেন নিবেদিত প্রাণ। কমিউনিটির যেকোন প্রয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন তিনি।


আপনার মতামত লিখুন :