• 76

অনলাইন ওয়ার্কশপে ড. দাউদ আল হিদাবী

অনলাইন ওয়ার্কশপে ড. দাউদ আল হিদাবী

অনলাইন ওয়ার্কশপে ড. দাউদ আল হিদাবী

কোরআন ও সুন্নাহ’র আলোকে শিক্ষা বিষয়ে অনলাইন কর্মশালার আয়োজন করা হয়েছে। এতে অতিথি হিসেবে থাকবেন  প্রফেসর ড. দাউদ আল হিদাবী। 

ওয়ার্কশপে চারটি বিষয় চূড়ান্ত করা হয়েছে। সেগুলো হলো- দ্য কনসেপ্ট অব এডুকেশন এন্ড এডুকেশনাল সিস্টেম ইন ইসলাম। এডুকেশনাল ইন্টারেসস মেথোলজি ফ্রম কোরআন এন্ড সুন্নাহ। দ্য রুল অব ইন্ট্রিগ্রেটেড এন্ড ইন্টারডিসসিপ্লিনারী টিম ফর ম্যাকিং মোর ইভেকটিভ ইনফারেন্সেস। এবং অ্যাপ্লিকেশন অব ইউজিং দ্য মেথলোজি ইন ফিউ এক্সামপোল ফ্রম কোরআন এন্ড সুন্নাহ।

আগামী ১২ ও ১৩ ডিসেম্বর জুমের মাধ্যমে চলবে কর্মশালা। ইউটিউবে দেখা যাবে IIIT Online Classes-এ। কুয়ালালামপুর সময় বেলা আড়াইটা থেকে সাড়ে চারটা এবং মক্কা সময় সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে এগারটা পর্যন্ত চলবে অনুষ্ঠান।

ওয়ার্কশপে শিক্ষাবিদ-অভিভাবক এবং কমিউনিটি নেতারা অংশ নেবেন। অংশগ্রহণকারীদের যৌথভাবে ই-সার্টিফিকেট দেয়া হবে IIUM ও IIIT’র পক্ষ থেকে। ফ্রি এডমিশনের জন্য রেজিস্ট্রেশন করতে হবে- ৬০১৯৩৩২৬২৭৪ (ব্রো শাহরিন) এই নম্বরে। এরপরই পাওয়া যাবে জুম আইডি ও লিংক।

ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি অব মালয়েশিয়ার, কুল্লিয়া অব এডুকেশনের প্রফেসর হিসেবে দায়িত্ব পালন করছেন ড. দাউদ আল হিদাবি। তিনি একজন ইয়েমিনি গবেষক।

আপনার মতামত লিখুন :