• 47

এক প্যানেলের মনোনয়নপত্র দাখিল

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতির নির্বাচন ২৫ এপ্রিল

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতির নির্বাচন ২৫ এপ্রিল

মনোনয়নপত্র জমা দিচ্ছে একটি প্যানেল

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র তফসীল ঘোষণা করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার ইফতেখার সিরাজ জানান, মনোনয়ন পত্র প্রত্যাহারের তারিখ ১৬ এপ্রিল শুক্রবার। চূড়ান্ত তালিকা প্রকাশ ২০ এপ্রিল মঙ্গলবার। নির্বাচনে ভোট গ্রহণের তারিখ ২৫ এপ্রিল রোববার।


নির্বাচন উপলক্ষ্যে ১৪ এপ্রিল বুধবার প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকার নিরব পার্টি হলে সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার ইফতেখার সিরাজের কাছে মনোনয়নপত্র জমা দেন তারা।   


এদিকে, নির্বাচনে একটি মাত্র প্যানেল তাদের মনোনয়ন পত্র দাখিল করেছে। আর কোন প্রার্থী না থাকায় মনোনয়ন পত্র দাখিলকারী মাহবুব-শিহাব প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে। নিবাচনে দায়িত্ব পালন করছেন প্রধান নির্বাচন কমিশনার ইফতেখার সিরাজ, নির্বাচন কমিশনার মোহাম্মদ এহিয়া মেন্দী এবং আলমাছ আলী।


মনোনয়ন পত্র দাখিলকারীরা হলেন : সভাপতি সেবুল খান মাহবুব, সিনিয়র সহ-সভাপতি আজাদুর রহমান, সহ-সভাপতি তৌফিকুর রহমান ফারুক ও মো. আবুল আলম, সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবদুল্লাহ আদনান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আযম আলী, সহ কোষাধ্যক্ষ আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী, দপ্তর ও প্রচার সম্পাদক আবুল কালাম, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক খসরু আহমেদ, এবং কার্যকরী সদস্য আব্দুল মনাফ, ফারুক কবির, মাসুক আহমেদ, আব্দুল্লাহ আল মামুনুর রশীদ ও মোহাম্মদ মাহমুদ হোসাইন।

আপনার মতামত লিখুন :