• 60

ডিস্ট্রিক্ট-৩২ নির্বাচন

ফুলতলী মসজিদে হেলাল শেখের শুভেচ্ছা বিনিময়

ফুলতলী মসজিদে হেলাল শেখের শুভেচ্ছা বিনিময়

শুভেচ্ছা বিনিময় করছেন হেলাল শেখ

নিউইয়র্ক সিটি ডিস্ট্রিক্ট-৩২ (কুইন্স) নির্বাচনে কাউন্সিলম্যান প্রার্থী হেলাল আবু শেখ ওজোন পার্কের ফুলতলী জামে মসজিদে শুভেচ্ছা বিনিময় করেছেন। গত ১২ মার্চ শুক্রবার মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। 


এসময় বাংলাদেশিসহ সকল কমিউনিটিকে ভোট দেয়ার আহ্বান জানান হেলাল আবু শেখ। নির্বাচিত হলে বাংলাদেশি কমিউনিটির অধিকার আদায়ে কাজ করার আশ্বাস দেন তিনি। সেইসাথে সুযোগ চান অভিবাসীদের ন্যায্য হিস্যা নিশ্চিতেও কাজ করার। তাকে সমর্থন ও সহযোগিতার জন্য বাংলাদেশি কমিউনিটির প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান এই কাউন্সিলম্যান প্রার্থী।




অনুষ্ঠানে ফুলতলী জামে মসজিদ ওজোন পার্কের সভাপতি মোহাম্মদ নাসির হুসেন ও সাধারণ সম্পাদক জামাল হোসেনও শুভেচ্ছা বক্তব্য রাখেন। বিপুল সংখ্যক মুসল্লী এসময় উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, কাউন্সিলম্যান পদে বাংলাদেশী-আমেরিকান হেলাল আবু শেখ নিউইয়র্ক সিটির ডিস্ট্রিক্ট ৩২ কুইন্স (বেলী হারবার, ব্রিজি পয়েন্ট, বোর্ড চ্যানেল, হেমিলটন বীচ, হাওয়ার্ড বীচ, লিন্ডেন উড, নেপনসিট, ওজন পার্ক, রকওয়ে বীচ, রকওয়ে পার্ক, সাউথ ওজনপার্ক, সাউথ রিচমন্ড হিল এবং উড হ্যাভেন) থেকে নির্বাচনে লড়ছেন। ডেমোক্র্যাটিক দলীয় প্রাইমারী নির্বাচন আগামী ২২ জুন মঙ্গলবার অনুষ্ঠিত হবে। আর নিউইয়র্ক সিটি কাউন্সিলের ৫১টি আসনে নির্বাচন হবে আগামী ২ নভেম্বর মঙ্গলবার।

আপনার মতামত লিখুন :