• 43

নিউইয়র্কে আম্পায়ার মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা

নিউইয়র্কে আম্পায়ার মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা

নিউইয়র্কে আম্পায়ার মোজাম্মেল হকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

নিউইয়র্কে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় ও আম্পায়ার মোজাম্মেল হককে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গেল ২২ অক্টোবর কুইন্সের একটি রেষ্টুরেন্টে বিপিএল অফ ইউএসএ’র পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে বক্তারা ক্রিকেটে মোজাম্মেল হকের অবদানের কথা স্মরণ করেন। এসময় সাবেক এই ক্রিকেটার জানান, জীবনের বাকি সময়টা পরিবারের সাথে কাটাতে বাংলাদেশ ফিরে যাচ্ছেন তিনি। পরে বিপিএল-এর হ্যাট ও ক্রেস্ট প্রদান করা হয় মোজাম্মেল হককে।


অনুষ্ঠানে বাংলাদেশী প্রিমিয়ার লীগ অফ ইউএসএ-এর প্রেসিডেন্ট সুমন খান, বিপিএল কমিটির সাধারণ সম্পাদক তানভীর ভূইয়ান, কোষাধ্যক্ষ ধ্রীতিমান চৌধুরী (অমিত), পরিচালক মোহাম্মদ জাসেম, প্রনয় শুভ্র দাস, সদস্য ফয়সাল আহমেদ, মোহাম্মদ সাহাদী, পলাশ রয়, সোহরাব হোসেন মিঠু, রাশেদুল খান সোহাগ, মোহাম্মদ সাইদুর, বায়েজীদসহ আরও অনেকে বক্তব্য রাখেন। এছাড়াও টেলিফোনে মোজাম্মেল হকের সুস্বাস্থ্য কামনা করেন বিপিএল অফ ইউএসএ’র উপদেষ্টা সৈয়দ আল-আমির রাসেল, উপদেষ্টা আরিফুল হক ভূঁইয়া, তানভীর চৌধুী বাবু, মাজরান আলম, সৈয়দ ইমতিয়াজ আসিফ, সাহাদাদ হোসেন। 


নিউইয়র্কে দীর্ঘদিন বাংলাদেশী ক্রিকেট লীগের আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোজাম্মেল হক। স্কুল ক্রিকেট এবং কমনওয়েলথ ক্রিকেট লীগেরও আম্পায়ারিংয়ের সাথে জড়িত ছিলেন তিনি।  

আপনার মতামত লিখুন :