• 218

করোনায় মারা গেলেন কমিউনিটির দুই পরিবারের ৪ ভাই

করোনায় মারা গেলেন কমিউনিটির দুই পরিবারের ৪ ভাই

করোনাক্রান্ত হয়ে নিউইয়র্ক সিটিতে দুই পরিবারে চার সহোদর প্রাণ হারিয়েছেন। গত বছর ১৯ এপ্রিল নিউইয়র্ক সিটি পুলিশ কর্মকর্তা মুজিবুর রহমান চৌধুরী করোনায় মারা যান। তিনি বাংলাদেশী কমিউনিটির মধ্যে নিউইয়র্ক পুলিশ বিভাগ সর্বোচ্চ সেকশন কমান্ডার পদে কর্মরত ছিলেন। এবার তার মৃত্যুর সাড়ে ৮মাস পরে তার আপন বড় ভাই কৃষিবিদ ওহিদুর রহমান চৌধুরী করোনাক্রান্ত হয়ে মারা গেলেন।


৯ জানুয়ারি কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার ছোট ভাই মুজিবুর রহমান চৌধুরীও একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 


অপরদিকে নিউইয়র্ক সিটিতে বসবাসকারী টাঙ্গাইলের একই পরিবারের দুই ভাই করোনায় প্রাণ হারিয়েছেন। গত বছরের ৪ এপ্রিল এই পরিবারের ছোট ভাই সাইফুর হায়দার খান আজাদ জ্যামাইকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর প্রায় তিন সপ্তাহের ব্যবধানে ২১ এপ্রিল মাউন্ট সাইনাই হাসপাতালে মারা যান বড় ভাই সফি হায়দার খান। দু’ভাই প্রায় কাছাকাছি সময়ে অভিবাসী হয়েছিলেন যুক্তরাষ্ট্রে।


জানা যায়, স্ত্রী সন্তান নিয়ে দু’ভাই সুখেই বসবাস করছিলেন। তাদের পরিবারের আরো অনেকেই আছেন এই শহরে। করোনায় দুই সহোদরের মৃত্যুতে তাদের পরিবারে নেমে এসেছে বিপর্যয়। কোন কিছু দিয়েই এ ক্ষতি পূরণ করা সম্ভব নয়।

আপনার মতামত লিখুন :