• 60

রত্নগর্ভা হাবিবুন নেছার দাফন সম্পন্ন

রত্নগর্ভা হাবিবুন নেছার দাফন সম্পন্ন

জানাজার আগে ইমাম বক্তব্য রাখছেন

নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ মুকিত-মঈন-রব ও ওয়াসি চৌধুরীর মায়ের দাফন সম্পন্ন হয়েছে। ১১ নভেম্বর বাদ জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর ওয়াশিংটনের মেমোরিয়াল মুসলিম কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় হাবিবুন নেছা চৌধুরীকে।


হাবিবুন নেছার চার সন্তান কমিউনটির অত্যন্ত চেনা মুখ। তাদের মধ্যে আব্দুল মুকিত বীর মুক্তিযোদ্ধা, মঈন চৌধুরী কুইন্স ডেমোক্র্যাট পার্টির ডিষ্ট্রিক্ট এট লার্জ অ্যাটর্নী, রব চৌধুরী বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী, ওয়াসি চৌধুরী বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য ও সাবেক সিনিয়র সহ সভাপতি এবং  অপরজন মওলানা গউছ উদ্দিন চৌধুরী। 


হাবিবুন নেছার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কমিউনিটিতে। শোক জানিয়েছেন, বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম হাওলাদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিন সিদ্দিকী, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ আজিজ এবং প্রধান নির্বাচন কমিশনার জামাল উদ্দিন জনি। 


এছাড়াও শোক জানিয়েছেন, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক সৈয়দ আল আমীন রাসেল, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি ইউএসএ’র সাবেক সাধারণ সম্পাদক রেজাউল আজাদ ভুইয়াসহ আরও অনেকেই।

আপনার মতামত লিখুন :