• 47

সবাইকে টিকা গ্রহণের আহ্বান

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের ইফতারে অতিথিরা

যুক্তরাষ্ট্রে পেশাজীবী সাংবাদিকদের সমন্বয়ে গঠিত ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’ (এবিপিসি)’র ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে করোনার প্রকোপ ঠেকাতে সকলকে টিকা গ্রহণের পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানানো হয়। এছাড়া  করোনায় মৃত্যুবরণকারী গণমাধ্যম ব্যক্তিত্ব ও কর্মীগণের আত্মার শান্তি এবং আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এবিপিসির নির্বাহী সদস্য মুহাম্মদ শহীদুল্লাহ দোয়া-মাহফিলে নেতৃত্ব দেন।


১ মে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে আয়োজিত মাহফিলে সভাপতিত্ব করেন ক্লাবের প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার এবং সঞ্চালনা করেন প্রচার সম্পাদক শাহ ফারুক। কর্মকর্তাগণের মধ্যে আরও ছিলেন ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, কমিশনার মিশুক সেলিম এবং জাহেদ শরিফ, ক্লাবের অন্যতম ভাইস প্রেসিডেন্ট আকবর হায়দার কিরণ, কোষাধ্যক্ষ আবুল কাশেম, নির্বাহী সদস্য শিব্বির আহমেদ, আজিমউদ্দিন অভি এবং তপন চৌধুরী। 


ক্লাবের মেম্বার এবং শুভার্থীগণের মধ্যে আরও ছিলেন মঈনউদ্দিন আহমেদ, আলিম খান আকাশ, মিনহাজ আহমেদ সাম্মু, মোহাম্মদ হুসেন দিপু, সুজন আহমেদ, আমজাদ হোসেন, আইরিন রহমান, রাজ আহমেদ মোস্তাক প্রমুখ। পুরো অনুষ্ঠানের হোস্ট ছিলেন ভয়েস অব আমেরিকার বাংলা সার্ভিসের নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরণ। সমাপনী বক্তব্যে তিনি ক্লাব পরিবারের সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান ইফতার মাহফিলের আয়োজক হবার সুযোগ দেয়ার জন্য।

আপনার মতামত লিখুন :