• 41

করোনামুক্ত বিশ্ব কামনায় দোয়া

বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার

বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার

বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতারে অতিথিরা

বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন জেবিবিএ’র উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গেল ২৭ এপ্রিল মঙ্গলবার জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে করোনামুক্ত বিশ্বের পাশাপাশি প্রবাসী ও দেশবাসীর কল্যাণ কামনা করা হয়েছে। 

 

অনুষ্ঠানের শুরুতে জেবিবিএ’র কোষাধ্যক্ষ ও ইফতার পার্টি আয়োজন কমিটির আহ্বায়ক সেলিম হারুন স্বাগত বক্তব্য এবং অ্যাটর্নী মঈন চৌধুরী শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর পবিত্র কোরআন তেলাওয়াত ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মওলানা ড. আনসারুল করীম। এতে বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, ডা. নাসের আহমেদ, কে এম হক সিপিএ, আব্দুল হাই জিয়া, ইকবালুর রশীদ লিটন, মোয়াজ্জিন মনির, আজাদ বাকের ও ক্যাপ্টেন (অব) আব্দুল লতিফের আত্মার মাগফেরাত কামনা করা হয়।


অনুষ্ঠানে রাজনীতিক ও ঢাকা সিটি করর্পোরেশনের সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালাম, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, বাংলা পত্রিকা সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক লাবলু আনসার, বর্ণমালা ডট কমের সম্পাদক মাহফুজুর রহমান, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান ছাড়াও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।




এছাড়াও উপস্থিত ছিলেন ইমাম কাজী কাইয়্যুম, বিশিষ্ট রাজনীতিক ও ব্যবসায়ী গিয়াস আহমেদ, মোস্তফা কামাল পাশা বাবুল, শোটাইম মিউজিক এর আলমগীর খান আলম, জেবিবিএ’র উপদেষ্টা অ্যাটর্নী মঈন চৌধুরী ও সিরাজুল হক কামাল, সভাপতি আবুল ফজল দিদারুল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান কামরুল, হারুণ ভূঁইয়া, জেড আলম জনি, মোহাম্মদ কাশেম, রাশেদ আহমেদ, মাহমুদ হোসাইন বাদশা, ফাহাদ সোলায়মান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :