• 28

খালেদা জিয়ার সুস্থতা কামনা

বিএনপির স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটির ইফতার

বিএনপির স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটির ইফতার

ইফতার-দোয়া অনুষ্ঠানে অতিথিরা

চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র বিএনপির স্বাধীনতা সূবর্ণজয়ন্তী উদযাপন কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১ মে শনিবার নিউইয়র্কের লাগোর্ডিয়া ম্যারিয়ট হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে যুক্তরাষ্ট্র বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির কেন্দ্রীয় সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন এবং জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান।




সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির যুক্তরাষ্ট্র শাখার আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মিজানুর রহমান ভূঁইয়া মিল্টনের সঞ্চালনায় চলে অনুষ্ঠান। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জাতীয় কমিটির সদস্য গিয়াস আহমেদ, যুগ্ম আহ্বায়ক শরাফত হোসেন বাবু, যুগ্ম সদস্য সচিব মোশাররফ হোসেন সবুজ প্রমুখ।


অনুষ্ঠানে খালেদা জিয়ার সুস্থতা কামনা, করোনামুক্ত বিশ্ব কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবুল কালাম। পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ওয়ালি উল্লাহ মো. আতিকুর রহমান।




অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ সালাম, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন, জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান ও আনোয়ার হোসেন খোকনকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। 

আপনার মতামত লিখুন :