• 415

উৎসবমুখর পরিবেশ

'ইউএসএ ৯৭-৯৯' সংগঠনের ইফতার

'ইউএসএ ৯৭-৯৯' সংগঠনের ইফতার

ইফতার পার্টিতে সংগঠনের সদস্যরা

বাংলাদেশ থেকে এসএসসি ১৯৯৭ এবং ১৯৯৯ সালে এইচএসসি পাশ করা শিক্ষার্থীদের সংগঠন ইউএস ৯৭-৯৯’র ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ এপ্রিল নিউইয়র্কের সাগর চাইনিস পার্টি সেন্টারে চলে আয়োজন। এতে বিভিন্ন স্টেট থেকে সংগঠেনের সদস্যরা তাদের পরিবার নিয়ে সেখানে যোগ দেন। তৈরি হয় উৎসবমুখর পরিবেশ।


সংগঠনটির এডমিন জামিল সরোয়ারের সঞ্চালনায় শুরু হয় অনুষ্ঠান। শুরুতেই কোরআন তেলাওয়াত-দোয়া পরিচালনা করেন সংগঠনটির সদস্য মোহাম্মদ হারুন। সংগঠনটির প্রতিষ্ঠাতা এডমিন তানভির আতাহারি, জামিল সরোয়ার জনি, শামস শাহরিয়ার তাদের শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। ফেব্রুয়ারি ২০১৯-এ গড়ে ওঠে ফেইসবুকভিত্তিক সংগঠনটি। এরপর থেকে এই সংগঠনের প্যানেল প্রতিনিয়ত বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে চলেছিল। কিন্তু মহামারীর কারণে সংগঠনটির বিভিন্ন কার্যক্রম বন্ধ ছিল। তাই অনেকদিন পর এই ইফতার পার্টির আয়োজন করা হয় বলে জানান এডমিন সামস শাহরিয়ার। সংগঠনের সকল সদস্যদের নিয়ে আরো বড় পরিসরে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন তানভির আতাহারি । 




দশজন সদস্য নিয়ে গড়ে উঠা সংগঠন এখন ইউএসএর বিভিন্ন অঙ্গরাজ্যে তিন শতাধিকের অধিক সদস্য নিয়ে পরিপূর্ণতা লাভ করছে। নৈশ ভোজের পর সংগঠনের এডমিন কাজী সজিব তার বক্তব্যের মাধ্যমে ইফতার পার্টির পরিসমাপ্তি ঘোষণা করেন। ইফতারী ও নৈশ ভোজে নানারকম খাবারে পুরো অনুষ্ঠান জুড়েই ছিল দেশীয় আমেজ।


আপনার মতামত লিখুন :