• 134

তুষার ঝড়ে ইমাম আজহার সুবেদার এর আপডেট

তুষার ঝড়ে ইমাম আজহার সুবেদার এর আপডেট

জো বাইডেন এর সাথে ইমাম আজহার সুবেদার

টেক্সাস এর ইসলামিক এসোসিয়েশান অফ কলিন কাউন্টি’র ইমাম, মিনিংফুল হজ্জ এবং ওমরাহ্‌ এর সি ই ও বিখ্যাত ইসলামিক স্কলার আজহার সুবেদার টেক্সাস এর তুষার ঝড় এর বিপর্যয়ে মানুষের সেবায় নিয়োজিত আছেন , এই প্রাকৃতিক বৈরি আবহায়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পরামর্শ/উপদেশ দিচ্ছেন সেই সাথে নিজেও মানুষের জন্য কাজ করছেন -


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন -


১. আলহামদুলিল্লাহ, আমার মসজিদ, ইসলামিক অ্যাসোসিয়েশন অফ কলিন কাউন্টি, শীঘ্রই একটি ওয়ার্মিং স্টেশন হিসাবে চালু হবে (হয়েছে)। দ্বিতীয় ঝড়ের শুরু হওয়ার সাথে সাথে দয়া করে এটি একটি বিকল্প ওয়ার্মিং স্টেশান হিসাবে বিবেচনা করুন। এবং কমিউনিটির মানুষের জন্য খাবার সরবরাহের জন্য বোর্ডকে ধন্যবাদ।  



২. জাজাকাল্লাহ খাইরান আমার ভাই ফুয়াদ এর প্রতি, যাকে আমি সত্যই ভালোবাসি আমার পরিবার এবং আমার জন্য এই শীতের মধ্যেও উষ্ণতার অনুষঙ্গ হিসেবে কাঠ এনে দেয়ার জন্য। আমি ফাহাদ এর কাছে কৃতজ্ঞ।       



৩. ছোট ভাই, মুফতি ওয়াসিম। এই ভয়াবহ ঠান্ডায় তিনি বিপদগ্রস্ত পরিবারের জন্য খাবার সরবরাহ করছেন, মানুষের হাসি ফোটানোর জন্য প্রত্যেকের কাছে যাচ্ছেন এবং আমাদের কাছে এসেছেন, এজন্য আমরা কৃতজ্ঞ। আল্লাহ আপনাকে দুনিয়া ও পরকালের মঙ্গল দান করুন। ইন-শা-আল্লাহ, আমরা সকলেই একসাথে এই দুর্যোগ মোকাবেলা করবো। আমরা একটি পরিবার এবং এক বিশাল ভালোবাসার সম্প্রদায়।    

আপনার মতামত লিখুন :