• 67

‘ফ্লু’ ভাইরাস প্রতিরোধে নিউইয়র্কে টিকাদান কর্মসূচি

‘ফ্লু’ ভাইরাস প্রতিরোধে নিউইয়র্কে টিকাদান কর্মসূচি

‘ফ্লু’ ভাইরাস প্রতিরোধে নিউইয়র্কে টিকাদান কর্মসূচি

মানবাধিকার স্বেচ্ছাসেবী সংস্থা হিউম্যান সাপোর্ট কর্পোরেশনের উদ্যোগে নিউইয়র্কে বিনামূল্যে টিকা দেয়া হয়েছে।বাঙ্গালীদের প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটসে ১১ অক্টোবর ৫টা থেকে ৯টা পর্যন্ত চলে এই কর্মসূচি।


এতে এটিএন বাংলা টিভির বার্তা প্রধান কানু দত্ত, বাংলা চ্যানেলের চেয়ারম্যান ও রূপসী বাংলার সম্পাদক শাহ্ জে চৌধুরী, প্রবাস পত্রিকার সম্পাদক ও লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি মোঃ সাঈদ সকলাসটিকা টিউটোরিয়ালের কর্ণধার রেজা ভাই, রাজবাড়ী জেলার বাজার পাঠশালা স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল জলিল মোল্লা অংশ্রহণ করেন। এছাড়াও অংশগ্রহণ করেন রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ টাউন মক্তব স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা মিসেস ফিরোজা বেগম, খামার বাড়ি ও খাবারবাড়ি রেস্টুরেন্ট মালিক কামরুল ভাই, গোপালগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি টি মোল্লা, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সহ সাধারণ সম্পাদক হাসান, বেঙ্গল হোম কেয়ার সার্ভিস ইনকের হাসান জিলানি, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহানারা আক্তার আলী মা ট্রাভেলস এজেন্সির সিইও আবুল কালাম আজাদ, স্টুডিও 21 এর মোঃ হুসেইন দিপু, বিএনপি নেতা কোকো পরিষদের সভাপতি মোঃ শাহাদাত হোসেন রাজু, সহ দলমতের ঊর্ধ্বে কমিউনিটির অনেকেই।


ওয়ালগ্রীন ফার্মাসির স্পন্সরশিপে প্রতি বছরের ন্যায় এবারও এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। ওয়ালগ্রীন ফার্মাসিস্ট ও ফার্মাসি ম্যানেজার কার্তিজা সাহা ও টেকনিশিয়ান নাসিমা আক্তার ক্রমাগতভাবে ৮ম কর্মসূচিতে যোগদান করেন। এবছরের প্রথম বিনামূল্যে টিকাদান কর্মসূচি ব্রঙ্কসে্র মামুন টিউটোরিয়ালে গত ৩০শে আগষ্ট ব্যাপক সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে। 

আপনার মতামত লিখুন :