• 237

নেত্রকোণায় আল-মদীনা কমপ্লেক্স উদ্বোধন

নেত্রকোণায় আল-মদীনা কমপ্লেক্স উদ্বোধন

সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হচ্ছে

নেত্রকোণার সুপরিচিত দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান আল মদীনা কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ১২ ফেব্রুয়ারি শুক্রবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। 


এ সময় আল মদীনা কমপ্লেক্সের ভূয়সী প্রশংসা করে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, দ্বীনি শিক্ষার প্রসারে দারুণ অবদান রেখে চলছে এই প্রতিষ্ঠান। আশা করি ভবিষ্যতেও প্রতিষ্ঠানটির এই ধারা অব্যাহত থাকবে। পরে প্রতিমন্ত্রীকে আল-মদীনা কমপ্লেক্সের পক্ষ থেকে অভিনন্দনপত্র ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা এই স্মারক প্রদান করেন আল মদীনা কমপ্লেক্সের মহাপরিচালক হাফেজ মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ। দিনব্যাপি এই অনুষ্ঠানে সবশেষে খতমে বুখারী শরীফের দোয়া আয়োজন করা হয়।


অনুষ্ঠানে মৎস্য অধিদপ্তরের সাবেক পরিচালক আলহাজ জাহিদ হোসেন, নেত্রকোণার পাবলিক প্রসিকিউটর ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ অ্যাডভোকেট ইফতেখারুদ্দিন আহমেদ মাসুদ, নেত্রকোণা রেডক্রিসেন্টের সভাপতি ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ মোজাম্মেল হোসেন টুকু, নেত্রকোণা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলহাজ আব্দুল ওয়াহেদ, নেত্রকোণা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আলহাজ আব্দুল মতিন, টাঙ্গাইলের সাবেক জেলা প্রশাসক বসির উদ্দিন আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক আলহাজ শফিকুর রহমান তালুকদার, নেত্রকোণার এনডিসি রেজাউল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :