• 62

‘গ্লোবাল পিস অ্যাওয়ার্ড’ ২৯ ডিসেম্বর

‘গ্লোবাল পিস অ্যাওয়ার্ড’ ২৯ ডিসেম্বর

ইন্টারফেইথ সেন্টারের ‘গ্লোবাল পিস অ্যাওয়ার্ড’ ২৯ ডিসেম্বর

ইন্টারফেইথ সেন্টার অব ইউএসএ’র উদ্যোগে ‘গ্লোবাল পিস অ্যাওয়ার্ড’-২০২০’র আয়োজন করা হয়েছে। আন্তঃধর্মীয় ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য ২৪ জনকে মনোনীত করা হয়েছে। 


তারা হলেন-জার্মানির আব্দুল হানিফ, ইকুয়েডরের প্রফেসর ড. ইসমাইল ফ্রান্কো, জর্জিয়ার বাইবা তারানোভা, ফিলিপাইনের ড. জিটা ও প্রিন্সেস ড. ক্যাথেরিন সাঙ্গিল, ঘানার কিং ডেনিয়েল ওকাফার, ভারতের প্রফেসর ড. সুরিয়া বানো ও ড. এম আই জারগার, নাইজেরিয়ার প্রফেসর ড. ইবোরিয়া উসিহলো চালর্স, ব্রাজিলের ড. রদ্রিগো ফেরিরা, ইউকে’র ড. এলিজাবেথ লুকাস-২ আফোলালু, কেনিয়ার ডাচেস প্রফেসর ড. উইনফ্রেড গিতোঙ্গা ও শ্রীলঙ্কার সুজুইয়া দানায়েক।


এছাড়া মনোনীত অন্যরা হলেন-ইউক্রেনের কিং লুডুইক ফাল্কেনস্টেইন, কানাডার ড. এলিজাবেথ জিনা অলিভিয়া গ্যাংনন, ইউএসএর প্রফেসর ড. সাইকেস ল্যারি ও প্রফেসর ড. দিলজাফর আরফি, অস্ট্রেলিয়ার ক্রাউন প্রিন্সেস লেডি ড. করোন জেড গারল্যান্ড, মেক্সিকোর প্রিন্সেস ড. বারবারা জ্যাসো সালডানা, নাইজেরিয়ার প্রফেসর বুহারি ঈসা, ইতালির ড. ইদ্দা গুলবার্তি, মিশরের ড. ওয়ায়েল আদেল মোহাম্মদ, ইলাসপারার প্রফেসর ড. জোভেলিন এবং ইন্টারফেইথ সেন্টার অব ইউএসএ’র প্রেসিডেন্ট ইমাম মুহাম্মদ শহীদুল্লাহ।


অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে থাকবেন আহরির ফাউন্ডার চেয়ারম্যান ও সিইসি ড. এমডি আনামুল হক। আগামী ২৯ ডিসেম্বর নিউইয়র্ক সময় সকাল ১১ টা এবং বাংলাদেশ সময় রাত দশটায় অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ইসলামি টিভি চ্যানেল আইটিভিতে।

আপনার মতামত লিখুন :