• 95

৩৫-তম ফোবানার সাংস্কৃতিক কমিটির বৈঠক

৩৫-তম ফোবানার সাংস্কৃতিক কমিটির বৈঠক

ফোবানার ভার্চুয়াল সভায় অতিথিরা

৩৫-তম ফোবানায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় বিষয়ে সাংস্কৃতিক নানা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৭ জানুয়ারি রোববার সন্ধ্যায় ভার্চুয়ালি সাংস্কৃতিক কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। 


এতে সম্মেলনের তিনদিন নানা আয়োজনের পরিকল্পনা করা হয়েছে। প্রথমদিন দেশ-মাটি ও মানুষ, দ্বিতীয় দিন ব্যান্ড সঙ্গীত এবং তৃতীয় দিন লোকজ সঙ্গীত আয়োজন বিষয়ে আলোচনা করেন অতিথিরা। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে সেমিনার-আলোচনার পরিকল্পনা হয় সভায়। আলোচনা হয় ৩৫-তম ফোবানায় মিউজিক আইডল, ড্যান্স আইডল এবং মিস ফোবানা বিষয়ে।


সম্মেলনের সদস্য সচিব শিব্বীর আহমেদের সঞ্চালনায় চলে অনুষ্ঠান। এতে অংশ নেন উপদেষ্টা কবির পাটোয়ারী, সিনিয়র কো-কনভেনার পারভিন পাটোয়ারী, সাংস্কৃতিক কমিটির চেয়ারপার্সন আকতার হোসাইন, সিনিয়র কো-চেয়ারপার্সন আরিফুর রহমান স্বপন, শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় উদযাপন কমিটির চেয়ারপার্সন শতরূপা বড়ুয়া, শব্দনিয়ন্ত্রন কমিটির চেয়ারপার্সন জামিল খান, শেখ মাওলা মিলন, ভাইস প্রেসিডেন্ট শফিকুল ইসলাম, আর্ন্তজাতিক সম্পর্ক বিষয়ক কমিটির চেয়ারপার্সন কামরুল ইসলাম কামাল, সাংস্কৃতিক কমিটির প্রধান উপদেষ্টা শামীম চৌধুরী, সিনিয়র উপদেষ্টা হিরন চৌধুরীসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :