• 101

নিউইয়র্ক সিটি মহানগর বিএনপির জরুরি সভা

নিউইয়র্ক সিটি মহানগর বিএনপির জরুরি সভা

সভা শেষে ছিলো খাবারের আয়োজন

নিউইয়র্ক সিটি মহানগর বিএনপি এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে ২৫ জানুয়ারি সোমবার। করোনার কারণে সীমিত সংখ্যক নেতৃবৃন্দের উপস্থিতিতে জ্যামাইকার একটি কনফারেন্স হলরুমে সভাটি আয়োজন করা হয়।  


এতে যুক্তরাষ্ট্র বিএনপি’র সমন্বয়ক আনোয়ার হোসেন খোকনের বাবা মমতাজ উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। সেইসাথে সংগঠনের মহিলা সম্পাদক মুনমুনসহ মৃত্যুবরণ করা অন্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া, আনোয়ার হোসেন খোকনসহ করোনায় আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করেন নেতৃবৃন্দ।


সভায় বাইডেন প্রশাসনের সাথে কিভাবে যোগাযোগ বৃদ্ধি করা যায় তা নিয়ে বৈঠক হয়। নিউইয়র্ক সিটিতে দলীয় নেতাকর্মীরা সমস্যায় পড়লে সিটি বিএনপি’র পক্ষ থেকে AH law farm সহযোগিতা দেবে বলে জানানো হয়। যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র সহ সভাপতি গিয়াস আহমেদের সাথে আলোচনা করে ও যুক্তরাষ্ট্র বিএনপি’র প্রধান সমন্বয়ক আনোয়ার হোসেন খোকনের নির্দেশে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। আলোচনা সভায় সভাপতি ছিলেন ইঞ্জিনিয়ার আবদুল খালেক এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আরিফ আর চৌধুরী। 


বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি খলকুর রহমান, সহ সভাপতি সোহেব আহমেদ, সহ সভাপতি মোকতাদির হোসেন,সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ার জাহিদ, সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, যুগ্ম সম্পাদক জয়, অর্থ সম্পাদক নজরুল ইসলাম,মাহাবুব আলম। সভা শেষে ছিলো খাবারের আয়োজন।

আপনার মতামত লিখুন :