• 50

করোনায় আক্রান্তদের সুস্থতায় বাংলাদেশ সোসাইটির দোয়া মাহফিল শুক্রবার

করোনায় আক্রান্তদের সুস্থতায় বাংলাদেশ সোসাইটির দোয়া মাহফিল শুক্রবার

বাংলাদেশ সোসাইটির দোয়া মাহফিল শুক্রবার

বাংলাদেশ সোসাইটি ট্রাস্ট্রি সদস্য ও সাবেক সহ সভাপতি কাজী আজহারুল হক মিলনসহ করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। একইসাথে সংগঠনের সভাপতি কামাল আহমেদ, সহ সভাপতি আব্দুল খালেক খায়ের ও কার্যকরী সদস্য আজাদ বাকিরসহ করোনায় মারা যাওয়া সকল প্রবাসীদের আত্মার মাগফেরাত কামনায় অনুষ্ঠিত হবে দোয়া।


বাংলাদেশ সোসাইটি ইনক’র উদ্যোগে ২৫ ডিসেম্বর শুক্রবার নিউইয়র্ক সময় রাত ৮ টা হবে অনুষ্ঠানটি।  এতে দোয়া পরিচালনা করবেন ফুলতলী ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব সাইয়্যেদ সাজিদুল হক ও নিউইয়র্কের মাওলানা সাইফুল আলম সিদ্দীকী। অনুষ্ঠানের অতিথি হিসেবে থাকবেন  বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহীম হাওলাদার ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী।


সার্বিক সহযোগিতায় সহ সাধারণ সম্পদাক সৈয়দ এমকে জামান, কোষাধক্ষ্য মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক মনিকা রায়, সমাজকল্যাণ সম্পাদক নাদির এ আইয়ুব, সাহিত্য সম্পাদক নাসির উদ্দিন আহমদ, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নওশেদ হোসেন, স্কুল ও শিক্ষা সম্পাদক আহসান হাবিব। এছাড়া, কার্যকরী পরিষদ সদস্য ফারহানা চৌধুরী, মাইনুল উদ্দীন (মাহবুব), মোহাম্মদ সাদি মিন্টু, আবুল কাসেম চৌধুরী ও সারওয়ার খান বাবু আছেন সার্বিক সহযোগিতায়।


উক্ত দোয়া মাহফিলে সকল প্রবাসী ভাই-বোনকে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ। অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে  আইটিভি ইউএসএর পর্দায়। এছাড়া জুম আইডি ৩৭১৩৯৪৫০৪১, পাসকোড-২০২০২০ 

আপনার মতামত লিখুন :