• 44

সীরাহ কনভেনশন-২০২০ উপলক্ষে প্রস্তুতি সভা

সীরাহ কনভেনশন-২০২০ উপলক্ষে প্রস্তুতি সভা

সীরাহ কনভেনশন-২০২০ উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় অতিথিরা

জ্যামাইকায় সীরাহ কনভেনশন-২০২০ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গেল ৯ অক্টোবর আমেরিকান মুসলিম সেন্টার-এএমসিতে অনুষ্ঠিত হয় এই সভা। এতে কনভেনশন সুষ্ঠু ও সুন্দরভাবে সফলের জন্য দিক নির্দেশনামূলক নানা মতামত তুলে ধরেন বক্তারা।


সভায় রাখেন-আমেরিকান মুসলিম সেন্টারের সভাপতি এবং হাজী ক্যাম্প মসজিদের প্রতিষ্ঠাতা ইমাম হাফেজ রফিকুল ইসলাম, এ.এম.সির বোর্ড অব ট্রাস্টির সদস্য এবং দারুল উলুম নিউইয়র্কের মুদাররিস আবদুল্লাহ কামাল আল আজহারি, ম্যানহাটন আসসাফা মসজিদের ইমাম ও খতিব রফিকুল ইসলাম, ইয়র্ক বাংলা’র সম্পাদক রশিদ আহমেদ, দারুল উলুম ওয়াত তারবিয়াহর পরিচালক হামিদুর রহমান আশরাফ, দারুল কোরান ওয়াস সুন্নাহর মুদাররিস মুফতি ওবায়দুললাহ আওয়াল।


এছাড়াও বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট রশিদ জামিল, গত নির্বাচনে কংগ্রেশনাল পদপ্রার্থী মিজান চৌধুরী, হাজী ক্যাম্প মসজিদের রিলিজিয়াস টিচার ও মিডিয়া ব্যক্তিত্ব মৌলানা মনজুর করিম, জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মনির হোসেন, এ.এম.সি’র আইটি বিষয়ক উপদেষ্টা বাকি বিল্লাহ, ইমাম আতাউর রহমান এবং ডাইরেক্টর ফয়সাল নেওয়াজ, আবুল কালাম আজাদ, শরিয়ত উল্লাহ প্রমুখ।


আগামী ২৫ অক্টোবর রোববার, বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত জ্যামাইকার আমেরিকান মুসলিম সেন্টারে ‘ইন্টারন্যাশনাল ইউনাইটেড সীরাহ কনভেনশন-২০২০’ আয়োজন করা হয়েছে। থাকবে বাংলা ও ইংরেজী ভাষায় আলোচনা পর্ব। থাকবে কেরাত, গজলসহ আরও নানা আয়োজন। 

আপনার মতামত লিখুন :