• 49

জ্যামাইকা সুপার সেভেন ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ

জ্যামাইকা সুপার সেভেন ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ

জ্যামাইকা সুপার সেভেন ক্রিকেট টুর্নামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

‘গোল্ডেন এইজ হোম কেয়ার প্রেজেন্ট’ জ্যামাইকা সুপার সেভেন ক্রিকেট টুর্নামেন্ট-২০২০’র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। ৬ নভেম্বর, শুক্রবার নিউইর্য়কের কুইন্সের একটি স্কুল অফিস হলে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


 এতে অতিথি হিসেবে যোগ দেন গোল্ডেন এইজ হোম কেয়ার এর সিইও শাহ নেওয়াজ, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি-জেবিএফএস’র প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মোহাম্মদ ফখরুল ইসলাম দেলোয়ার, বিপিএল’র সভাপতি সুমন খান, সিনিয়র সহ সভাপতি তানভীর চৌধুরী বাবু, ব্রুকলীন স্পোটিং ক্লাবের প্রেসিডেন্ট পরান চৌধুরী এবং অ্যাটর্নী সোমা সাইদ। এছাড়াও যোগ দেন বিপিএল’র পরিচালক অমিত চৌধুরী, আসমা খান, মো. জাসেম, পলাশ রয়, মিজানুর চৌধুরী, মোহাম্মদ আবদুল মালেক, মোহাম্মদ কবির টিটু, সুজন ইসলাম, শরিফ হোসাইন, মানিক ইসলাম, মইনুর রহমানসহ আরও অনেকে। সমন্বয়ের দায়িত্বে ছিলেন মেহেদী রিজন ও সুমন খান।


পরে টুর্নামেন্টে বিজয়ী দল ব্লাস্টার ক্রিকেট ক্লাবের সত্ত্বাধিকারী ও ক্যাপ্টেন মাহমুদ আলবাবের হাতে পুরষ্কার হিসেবে এক হাজার ডলার তুলে দেন অতিথিরা। সেইসাথে রানার্স আপ দল জ্যামাইকা বাংলাদেশ ইয়্যুথ ফোরাম-জেবিওয়াইএফ ক্রিকেট ক্লাবের ক্যাপ্টেন ইমন খানকে দেয়া হয় ৫০০ ডলার। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় এবং ব্যাটসম্যান মনোনিত হন জ্যামাইকা বাংলাদেশ ইয়্যুথ ফোরাম ক্রিকেট ক্লাবের মোহাম্মদ গুলজার। সেরা বোলার ব্লাস্টার ক্রিকেট ক্লাবের ফয়সাল। 


টুর্নামেন্টের পাওয়ার্ড স্পন্সর ছিলো এটর্নি র‌্যান্ডি বি. সিগেল, গ্রান্ড স্পন্সর ডি.এইচ হোম কেয়ার। এছাড়া অন্যান্য স্পন্সর ছিল- এটিএন্ডটি’র হিমু আমীন, পিটিডব্লিউ’র পরিচালক ফারহানা আলম, বিগমো ফয়সাল হোসেন, ক্রিকেটার নাজিম উদ্দিন সাহাদী, গ্ল্যাডিয়েটর ক্রিকেট টীমের সত্ত্বাধিকারী মারজান আলম, আল-প্রিন্ট এন্ড কম্পিউটার সেন্টার ও প্লে-২৯ ডট কমের রাশেদুল খান সোহাগ। পরে নৈশভোজের মাধ্যমে আয়োজনের সমাপ্তি ঘটে।


গেল ১ নভেম্বর রোববার দুপুরে জ্যামাইকার বেইজলি পন্ড পার্কে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের ফাইনাল। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিলো টাইমস টেলিভিশন, বাংলা পত্রিকা এবং এফএম-৭৮৬

আপনার মতামত লিখুন :