• 60

‘জননিরাপত্তা’ আমার সর্বোচ্চ অগ্রাধিকার: সোমা সায়ীদ

‘জননিরাপত্তা’ আমার সর্বোচ্চ অগ্রাধিকার: সোমা সায়ীদ

নিউইয়র্ক সিটির কুইন্সের ডিস্ট্রিক্ট-২৪ এর বিশেষ নির্বাচনের বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী সোমা সায়ীদ বলেছেন, কমিউনিটির মানুষের নিরাপত্তাকেই আমি সর্বোচ্চ গুরুত্বের সাথে বিবেচনা করছি। এটাই আমার সর্বোচ্চ অগ্রাধিকার। সাম্প্রতিক সময়ে নিরাপত্তার যে সঙ্কট দেখা দিয়েছে, পুলিশি তার একমাত্র সমাধান হতে পারে না। সেজন্য আমাদেরকেও এগিয়ে আসতে হবে।


গত ১১ জানুয়ারি সোমা সায়ীদকে আনুষ্ঠানিক সমর্থন দিয়েছে ‘দ্য ন্যাশনাল ল্যাটিনো অফিসার্স অ্যাসোসিয়েশন’ (এনএলওএ)। এই সমর্থন এমন এক সময় আসলো যখন নিউইয়র্কে সহিংসতা বেড়ে গেছে মারাত্মকভাবে। এনএলওএ’র প্রেসিডেন্ট অ্যাটর্নি মিরান্ডা বলেন, জননিরাপত্তার ব্যাপারে সোমা সায়ীদ প্রতিশ্রুতিবদ্ধ। তাই আমরা তাকে সমর্থন জানাই। 


প্রসঙ্গত, আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে নিউইয়র্ক সিটির কুইন্সের ডিস্ট্রিক্ট-২৪ এর নির্বাচন। এর আগে প্রার্থী সোমা সায়ীদের প্রতি ব্যাপক সমর্থন লক্ষ্য করা যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে এফএম-৭৮৬ এর সঙ্গে এক সাক্ষাৎকারে সোমা সায়ীদ বলেন, চাই সবার কাউন্সিল হয়ে, সবাইকে নিয়ে কাজ করতে। শুধু বাঙালির জন্য নয়, কাজ করবো ব্ল্যাক-হোয়াইটদের নিয়েও। কমিউনিটিকে আমার পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।


আইনজীবী হিসেবে কমিউনিটিতে দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছেন সোমা সায়ীদ। ২০০৪ সালে তিনি নিউইয়র্ক বারের সদস্য হন। এছাড়া, তিনি কাজ করেন সাউদার্ন ডিস্ট্রিক্ট অব নিউইয়র্ক, ইস্টার্ন ডিস্ট্রিক্ট অব নিউইয়র্ক, সাউদার্ন ডিস্ট্রিক্ট ব্যাংকক্রাপসি কোর্ট, ইস্টার্ন ডিস্ট্রিক্ট ব্যাংকক্রাপসি কোর্ট, ইউএস ট্যাক্স কোর্ট এবং সেকেন্ড সার্কিট কোর্ট অব আপিলসে।

আপনার মতামত লিখুন :