• 73

সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির ভার্চুয়াল সেমিনার

সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির ভার্চুয়াল সেমিনার

সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির সেমিনারে অতিথিরা

সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির ১ম দ্বি-বার্ষিক সম্মেলন ও ৩০-তম বার্ষিক সাধারণ সভা উপলক্ষে ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারটি ছিলো ‘অ্যাপ্লিকেশন অব পলিমার মডিফাইড বিটুমিন ইন প্যাভিমেন্ট কনস্ট্রাকশন, এক্সপেরিয়েন্স, প্রসপেক্টস এন্ড চ্যালেঞ্জ বিষয়ক।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান এবং বিশেষ অতিথি ছিলেন অত্র অধিদপ্তরের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়ার হোসেন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ প্রফেশনাল বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. মুহাম্মদ জাকারিয়া, গাজীপুর আইইউটির সহকারী অধ্যাপক ড. নাজমুস সাকিব, সিনিয়র পেভমেন্ট এন্ড ম্যাটেরিয়াল ইঞ্জিনিয়ারের প্রকৌশলী জাফর সাদেক চৌধুরী এবং সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এএসএম ইলিয়াস শাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবদুস সবুর।


প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক ড. আব্দুল্লাহ আল মামুন। এরপর একে একে আমন্ত্রিত অতিথিরা তাদের জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময় করেন। অনুষ্ঠানে সারাদেশের সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রকৌশলীরা  নিজ নিজ আঞ্চলিক ও জোনাল কার্যালয় থেকে অনলাইনে যোগদান করেন। উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশে পলিমার গ্রেড বিটুমিনের যে চাহিদা তা উৎপাদনে সক্ষমতা অর্জন করেছে বসুন্ধরা বিটুমিন প্ল্যান্ট।

আপনার মতামত লিখুন :