• 89

এমএআই'র করোনা বিষয়ক সেমিনার ২৪ নভেম্বর

এমএআই'র  করোনা বিষয়ক সেমিনার ২৪ নভেম্বর

এমএআই'র করোনা বিষয়ক সেমিনার

মুসলিম এইড ইনিশিয়াটিভ-এমএআই’র উদ্যোগে মহামারীকালে করণীয় বিষয়ক ভাচুর্য়াল সেমিনার ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে।


এতে অতিথি হিসেবে থাকবেন পেনিসেলভানিয়ার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ব্রায়ান লেনটেস, পেন-প্রেসবাইটেরিয়ান মেডিকেল সেন্টারের রেসপিরাটরি কেয়ার সার্ভিসের মেডিকেল ডিরেক্টর ও ফুসফুস রোগ বিশেষজ্ঞ আরশাদ এ ওয়ানি, থমাস জেফারসন হেলথের মনোরোগ বিশেষজ্ঞ নাজমুন রিয়াজ, এইনস্টেইন হেলথকেয়ার নেটওয়ার্কের হসপিটালিস্ট মোসাম্মদ গুলে ইয়াসমিন। এছাড়াও অতিথি হিসেবে আরও থাকবেন টেমপেল ইউনিভার্সিটি হাসপাতালের চিকিৎসক জোস ইভানস, যুক্তরাষ্ট্রের টেভা বায়ো ফার্মাসিটিক্যালসের বায়োলজিক্যাল গবেষক আবহার নিসার ও ক্লিনিক্যাল ইনফরম্যাটিকস দ্য আমেরি হেলথ ক্যারিটাস ফ্যামিল অব কোম্পানিজের সিনিয়র কনসালটেন্ট ডা.ইবরুল চৌধুরী।


অনুষ্ঠানের সহযোগী হিসেবে আছে মুসলিম এইড ইনিশিয়াটিভ-এমএআই, সামস ক্লিনিক, ইকনা রিলিফ, কেয়ার ফিলাডেলফিয়া, ইন্টারফেইথ সেন্টার অব ইউএসএ , সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ, আইটিভি ইউএসএ ও এফএম-৭৮৬।

সঞ্চালনায় থাকবেন রবিউল চৌধুরী ও ড. আহমেদ তেকেলিওগ্লু। সেমিনারে অংশ নিতে ক্লিক করতে হবে জুমের ওয়েবইনারের এই ঠিকানায়- https://us02web.zoom.us/j/87974742602 এবং এর আইডি : ৮৭৯৭৪৭৪২৬০২ এবং জুমের পাসকোড: ৯৯১২২১৮। সেমিনারটি এমএআই, এফএম-৭৮৬, কেয়ার ফিলাডেলফিয়া, ইকনা রিলিফ’স এবং সামস ক্লিনিকের ফেসবুক লাইভে দেখা হবে। এছাড়া, সরাসরি সম্প্রচার করবে আইটিভি ইউএসএ।

আপনার মতামত লিখুন :