• 87

এলএ বাংলা টাইমসের সপ্তম জন্মদিন

এলএ বাংলা টাইমসের সপ্তম জন্মদিন

৬ বছর শেষ করে ৭ বছরে পা দিয়েছে লস এঞ্জেলেসের সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘এলএ বাংলা টাইমস’। গতকাল ৯ নভেম্বর ছিল এই শুভক্ষণ। নতুন বছরে পা দিয়ে নতুন প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে এলএ বাংলা টাইমস কর্তৃপক্ষ। একই সঙ্গে পাশে থাকার জন্য শুভেচ্ছা জানানো হয়েছে সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ীকে। 


২০১৪ সালের ৯ নভেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু ‘এলএ বাংলা টাইমস’-এর । ‘সত্যের সাথে প্রবাসীদের পাশে’-এই স্লোগানকে ধারণ করে প্রতিনিয়ত বাড়ছে এর কর্মপরিধি। পৃথিবীর বিখ্যাত পর্যটন ও বিনোদন নগরী ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসের অন্যতম প্রধান বাংলা অনলাইন নিউজ পোর্টাল। নিজ লক্ষ্যে অবিচল এবং প্রত্যয়ে দৃঢ়তার কারণে পোর্টালটি ইতোমধ্যে প্রবাসীদের মুখপত্রে রূপ নিয়েছে।


সাত বছরে পা দেওয়ার আগে সম্পূর্ণ নতুন রূপে সাজানো হয়েছে এলএ বাংলা টাইমসের ওয়েবসাইট। প্রতিষ্ঠানটির সিইও এবং প্রকাশক আব্দুস সামাদ বলেন, আমাদের সঙ্গে থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এলএ বাংলা টাইমসকে আমরা অনেক দূর নিয়ে যেতে চাই। প্রত্যাশা করি, এই পোর্টাল হয়ে উঠবে সারা বিশে^র প্রবাসীরা জন্য একটি দারুণ সেতুবন্ধন।

আপনার মতামত লিখুন :