• 85

শপথ নিলেন শাহিন খালিক

শপথ নিলেন শাহিন খালিক

শাহিন খালিক

প্যাটারসনের দ্বিতীয় ওয়ার্ডের কাউন্সিলম্যান হিসেবে শপথ গ্রহণ করেছেন শাহিন খালিক। মঙ্গলবার (২৪ নভেম্বর) শহরের ইউনিয়ন এভিনিউস্থ (২৩৬ নাম্বার বাসায়) তার নির্বাচনী অফিসের সামনে সন্ধ্যা সাড়ে ছয়টায় তিনি শপথ পাঠ করেন। প্যাটারসন সিটির প্রধান বিচারক জন আব্দেল হাদী তার এ শপথ পাঠ করান।


প্রথম ওয়ার্ড কাউন্সিলম্যান মাইকেল জ্যাকসনের সঞ্চালনায় অনুষ্ঠানে তৃতীয় ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলম্যান আলেক্স মেন্ডেজসহ সিটি পরিষদের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ, বিপুল সংখ্যক শুভাকাঙ্ক্ষী প্যাটারসনবাসী এবং শাহিন খালিকের পরিবারের সবাই এসময় উপস্থিত ছিলেন। পরে সংক্ষিপ্ত মোনাজাতে প্যাটারসনবাসীর সার্বিক কল্যাণ কামনা এবং করোনাভাইরাস মহামারি থেকে মানুষের মুক্তির জন্য আল্লাহর দরবারে আবেদন জানানো হয়।


শাহীন খালিকের জন্ম বাংলাদেশের সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া গ্রামে। তিনি ১৯৯০ সালে সপরিবারে যুক্তরাষ্ট্রে এসে নিউজার্সির প্যাটারসনে স্থায়ীভাবে বসবাস করছেন। তিনি নিউজার্সি প্রবাসী বাংলাদেশীদের সেবাধর্মী প্রতিষ্ঠান নিউজার্সি হেলপ সেন্টারের প্রতিষ্ঠাতা। বাংলাদেশ ও আমেরিকায় বিভিন্ন সমাজসেবামূলক কাজে জড়িত আছেন তিনি।

আপনার মতামত লিখুন :