• 164

সোমা সায়ীদ-বিশিষ্টজন সাক্ষাৎ ১৮ ডিসেম্বর

সোমা সায়ীদ-বিশিষ্টজন সাক্ষাৎ ১৮ ডিসেম্বর

সোমা সায়ীদ-বিশিষ্টজন সাক্ষাৎ ১৮ ডিসেম্বর

নিউইয়র্ক সিটি ডিস্ট্রিক্ট-২৪’র কাউন্সিল প্রার্থী সোমা সায়ীদের সাথে বিশিষ্টজনদের এক সাক্ষাৎ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১৮ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা সাতটা থেকে আটটা পর্যন্ত ভার্চুয়ালি চলবে অনুষ্ঠান। এতে কমিউনিটি সংক্রান্ত নানা বিষয়ে আলোচনা করা হবে।


মডারেটর থাকবেন বেল্লা মাটিয়াস ও শাহনাজ হুসাইন। আলোজক হিসেবে যুক্ত হবেন বেশ কয়েকজন বিশিষ্টজন। তারা হলেন-কলম্বিয়া ইউনিভার্সিটি এন্ড স্কুল অব নিউই্য়র্ক টাইমসের প্রফেসর দিলশাদ দিয়ানী, সিটি কাউন্সিলের সাবেক প্রার্থী হেট্টিই পাওয়েল, কুইন্স বরোর সাবেক প্রেসিডেন্ট প্রার্থী অ্যান্থোনি মিরিন্ডা, ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আজিজ আহমদ, ব্যবসায়ী ও সিটি ডেমোক্র্যাটিক পার্টি মেম্বার অপু রহমান, কুইন্সের ডেপুটি অ্যাডভোকেট সাবিন ফ্রেন্স, অ্যাটর্নি ও কমিউনিটি নেতা লুইস রাস, অ্যাটর্নি ও প্রফেসর অ্যান্থোনি কলেলুরি এবং সাবেক এনওয়াইপিডির লেফটেন্যান্ট ও সাবেক চেয়ারম্যান অব স্টুডেন্ট সিনেট শামসুল হক।


আয়োজক কমিটিতে যারা  আছেন- কমিউনিটি নেতা ড.মোহাম্মদ বিল্লাহ, প্রেসিডেন্ট অব জেএমসির ড. সিদ্দিকুর রহমান তপন, হিলসাইড মসজিদের চেয়ারম্যান আজিজ ভুইয়া, কমিউনিটি নেতা ড. মোহাম্মদ রহমান তুহিন, জেএমসির সেক্রেটারি মঞ্জুর চৌধুরী, কমিউনিটি নেতা ড. হুমায়ুন রহমান, কমিউনিটি নেতা ও ব্যবসায়ী আফতাব মান্নান, কমিউনিটি নেতা সৈয়দ মুজাফ্ফার, কমিউনিটি নেতা হুমায়ুন খান, জেমএসি’র সাবেক প্রেসিডেন্ট খাজা মিজান, উইকি বাংলাদেশের এডিটর ড. ওয়াজেদ খান, কমিউনিটি নেতা ড. জুন্নুন চৌধুরী, ভিপি অব সিএজি’র ড. মুর্তুজা হোসাইন, সিএজির ট্রেজারার ইউওনি পাচাই, জ্যামাইকা বাংলাদেশ ক্লাবের প্রেসিডেন্ট সাইফুর খান হারুন, কমিউনিটি নেতা জাহিদ সায়েদ, কমিউনিটি নেতা জয় সিং, ব্যবসায়ী ও কমিউনিটি নেতা নাহিদ করিম, টা্ঙ্গাইল সমিতির প্রেসিডেন্ট রফিকুল পাটওয়ারি, কমিউনিটি নেতা আলহাজ আমান উল্লাহ ও জ্যাকব মিল্টন।

আপনার মতামত লিখুন :