• 57

এমারেল্ড গ্রীণ প্রজাতির ১০ টি বৃক্ষরোপন

স্টার্লিং-বাংলাবাজারে সৌন্দর্যবর্ধনের উদ্যোগ

স্টার্লিং-বাংলাবাজারে সৌন্দর্যবর্ধনের উদ্যোগ

এমারেল্ড গ্রীণ প্রজাতির বৃক্ষরোপন করা হচ্ছে

ব্রঙ্কসের স্টার্লিং-বাংলাবাজার এলাকার সৌন্দর্যবর্ধনের উদ্যোগ নেয়া হয়েছে। এরই অংশ হিসেবে গেল ৬ এপ্রিল এমারেল্ড গ্রীণ প্রজাতির ১০ টি সবুজ বৃক্ষ রোপন করা হয়েছে।


বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশন এই উদ্যোগ নিয়েছে। এ সময় সংগঠনের সহ সভাপতি মো. খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, কোষাধ্যক্ষ সৈয়দ শারফিন মোর্শেদ, কার্যকরি সদস্য কামরুজ্জামান বাবু ও বেলাল ইসলাম, মুক্তিযাদ্ধা এম এ নাসির, সাংবাদিক হাবিব রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


সংগঠনের সহ সভাপতি খলিলুর রহমান বলেন,  বাংলাবাজারের সৌন্দর্য বৃদ্ধির জন্য সংগটনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর মধ্য রয়েছে পরিবেশবান্ধব বৃক্ষরোপন, গার্বেজ ক্যান স্থাপন, রমজানে ঈদ উপলক্ষে বিপনি কেন্দ্র এলাকায় আলোকসজ্জা ইত্যাদি। প্রথম পর্যায়ে এমারেল্ড গ্রীণ প্রজাতির ১০ টি বৃক্ষ লাগানো হলো।


সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন বলেন, এই এলাকায় বিপুল সংখ্যক বাংলাদেশির বসবাস। আমাদের বাণিজ্যিক এলাকাটিকে বিভিন্ন জাতি গোষ্ঠীর কাছে তুলে ধরতে চাই। এজন্য বিপনিকেন্দ্র এলাকাটি পরিস্কার-পরিচ্ছন্ন এবং সৌন্দর্য মন্ডিত করে তুলতে চাই। এ ব্যাপারে ক্রেতা সহ প্রবাসী বাংলাদেশীদের সহযোগীতা কামনা করেন তিনি।

আপনার মতামত লিখুন :