• 75

জ্যামাইকা সুপার-৭ ক্রিকেটের ফাইনাল রোববার

জ্যামাইকা সুপার-৭ ক্রিকেটের ফাইনাল রোববার

জ্যামাইকা সুপার ৭ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০

গোল্ডেন এজ হোম কেয়ার প্রেজেন্ট জ্যামাইকা সুপার ৭ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০’র ফাইনাল আগামী ১ নভেম্বর রোববার অনুষ্ঠিত হবে। দুপুর সাড়ে বারটায় জ্যামাইকার বেইজলি পন্ড পার্কে অনুষ্ঠিত হবে খেলাটি।


আমেরিকান টেপ বল ক্রিকেট অ্যাসোসিয়েশন এই টুর্নামেন্টের আয়োজন করেছে। পাওয়ার্ড বাই হিসেবে আছে রেন্ডি বি. সিজেল। এছাড়া গ্রান্ড স্পন্সর হিসেবে আছে ডিএইচ কেয়ার। পাশাপাশি প্রতিযোগিতার আইকন স্পন্সর ডিস্ট্রিক্ট ২৪’র সিটি কাউন্সিল প্রার্থী এবং জেবিএফএস’র ফাউন্ডার ও প্রেসিডেন্ট মোহাম্মেদ ফখরুল ইসলাম, ডিস্ট্রিক্ট-২৪’র সিটি কাউন্সিল প্রার্থী সোমা, ব্রঙ্কলিন স্পোটিং ক্লাবের প্রেসিডেন্ট পরাণ চৌধুরী। এছাড়া, গোল্ড স্পন্সর হিসেবে আছে এটি এন্ড টি মোবাইল এন্ড বিজনেস সলিউশনের হিমু আমিন, অল প্রিন্ট এন্ড কম্পিউটার সেন্টার এবং প্লে নাইটিন.কম।


সেইসাথে অন্যান্য স্পন্সর হিসেবে আছে পিটিডব্লিউ’র ডিরেক্টর ফারহানা আলম, বিগমোর ফয়সাল হোসাইন, ক্রিকেটার নাজিম উদ্দিন এবং গ্লাডিওটর ক্রিকেট টিমের সত্ত্বাধিকার মারজান আলম। টুর্নামেন্টের কোঅর্ডিনেটর মেহেদি রেজোয়ান এবং সুমন খান জানান, বিজয়ী দল পুরষ্কার হিসেবে পাবে ৩ হাজার ডলার। ফাইনাল খেলার দিনে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হবে। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার টাইমস টেলিভিশন ও বাংলা পত্রিকা এবং এফএফ-৭৮৬

আপনার মতামত লিখুন :