• 65

যুক্তরাষ্ট্রে প্রবাসী সংগঠন

কোম্পানিগঞ্জ ওয়েলফেয়ারের নতুন কমিটির সদস্যদের শপথ

কোম্পানিগঞ্জ ওয়েলফেয়ারের নতুন কমিটির সদস্যদের শপথ

শপথ নিচ্ছেন নবনির্বাচিত সদস্যরা

শপথ নিলেন কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ ইনকের নতুন কমিটির সদস্যরা। গত ৭ মার্চ রোববার রাতে ব্রুকলিনের একটি হলে এই শপথের আয়োজন করা হয়। 


সংগঠনের প্রবীণ সদস্য প্রফেসর ডা. নজরুল ইসলামের সভাপতিত্বে চলে অনুষ্ঠান। পরিচালনায় ছিলেন নির্বাচন কমিশনার আব্দুল মালেক খাঁন। শপথ পড়ান প্রধান নির্বাচন কমিশনার আশীষ রঞ্জন ভৌমিক। উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সদস্য শাহাব উদ্দিন মিয়াও।  


কমিটির সদস্যরা হলেন: সভাপতি রহমান এইচ আরজু, সহ সভাপতি মোহসিনুর রহমান খান ও নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এ এস এম মাঈন উদ্দীন, সহ সাধারণ সম্পাদক চৌধুরী এ মামুন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা, সহ কোষাধ্যক্ষ সাইফুল আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফিরোজ আলম কাজল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, অফিস সম্পাদক মোবারক আলী, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াকুব আলী, সমাজ কল্যাণ সম্পাদক নূর আবছার স্বপন, সদস্য আব্দুল করিম, মোহাম্মদ জিয়াউল হক ও মোহাম্মদ গোলাম মোস্তফা। 


অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নোয়াখালী সমিতির সহ সাধারণ সম্পাদক ইউসুফ জসিম। এসময় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউএসএ’র ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আবুল কালাম, বিদায়ী সভাপতি আবদুল মালেক প্রমুখ। এরপর করোনায় নিহতের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।




শপথের আনুষ্ঠানিকতা শেষে শুরু হয় পরবর্তী কার্যক্রম। নবনির্বাচিত সভাপতির সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদকের পরিচালনায় চলে অনুষ্ঠান। এতে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফিরোজ আলম কাজল, সদস্য মাস্টার আব্দুল করিম প্রমুখ। অনুষ্ঠানে প্রবাসী কোম্পানীগঞ্জের বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :