• 52

হোয়াইট হাউজের জনসংযোগ দলে যেসব নারী

হোয়াইট হাউজের জনসংযোগ দলে যেসব নারী

জনসংযোগ দলে থাকছেন যেসব নারী ছবি: ভিওএ

হোয়াইট হাউজের জনসংযোগ দলে গুরুত্বপূর্ণ পদে নারী সদস্যদের নাম মোটামুটি চূড়ান্ত করে ফেলেছেন নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। ১ ডিসেম্বর তিনি নামগুলো ঘোষণা করবেন বলে জানা গেছে। 


এ সংক্রান্ত একটি প্রতিবেদন করেছে নিউইয়র্ক পোস্ট। তাতে জানানো হয়েছে, হোয়াইট হাউসের যোগাযোগ রক্ষাকারী দপ্তর প্রধান হতে পারেন কেট বেডিংফিল্ড। তিনি বাইডেনের কমিউনিকেশন  ও ক্যাম্পেইন কমিউনিকেশন ডিরেক্টর ছিলেন।  প্রেস সচিবের দায়িত্ব পাচ্ছেন জেন সাকি। তিনি দীর্ঘদিন ডেমোক্রেটিক দলের মুখপাত্র। হোয়াইট হাউসের সাবেক কমিউনিকেশন ও পররাষ্ট্র দপ্তরের মুখপাত্রও ছিলেন সাকি। 


উপ প্রেসসচিব হিসেবে শোনা যাচ্ছে কারিন জেন পিয়েরের নাম। তিনি নবনির্বাচিত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সাবেক চিফ অব স্টাফ। উপ কমিউনিকেশন ডিরেক্টর পদ পেতে পারেন বাইডেনের প্রচার জোটের কমিউনিকেশন ডিরেক্টর পিলি তোবারক। কমলা হ্যারিসের কমিউনিকেশন ডিরেক্টর হিসেবে দায়িত্ব নিতে পারেন অ্যাশলে এটিয়েনে। তিনি বাইডেনের প্রচার শিবিরের জ্যেষ্ঠ উপদেষ্টা। 


প্রতিবেদনে আরও বলা হয়েছে সায়মন স্যান্ডার্স কমলা হ্যারিসের প্রধান মুখপাত্র হতে পারেন। বাইডেনের স্ত্রী জিল বাইডেনের কমিউনিকেশন ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করার কথা আছে প্রচার শিবিরের আরেক জ্যেষ্ঠ উপদেষ্টা এলিজাবেথ আলেক্সান্ডারের।

আপনার মতামত লিখুন :