• 119

ট্রাম্প প্রশাসনের শীর্ষ ১২ কর্মকর্তা আক্রান্ত

ট্রাম্প প্রশাসনের শীর্ষ ১২ কর্মকর্তা আক্রান্ত

করোনা আক্রান্ত মার্কিন শীর্ষ কর্মকর্তারা

শুরুটা হয়েছে হোয়াইট হাউসের উপদেষ্টা ও ট্রাম্পের ঘনিষ্ঠ হোপ হিকসকে দিয়ে। পরদিন ১ অক্টোবর প্রেসিডেন্ট ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়ার দেহে করোনা শনাক্ত হয়। তারও দুদিন পর এসে জানা গেলো, ট্রাম্পের আশপাশের আরো অন্তত ১২ জন শীর্ষ কর্মকর্তা প্রাণঘাতী করোনায় আক্রান্ত। 


এদের মধ্যে রয়েছেন হোয়াইট হাউসের সাবেক উপদেষ্টা কেলিয়ান কনওয়ে, ট্রাম্পের প্রচার শিবিরের ম্যানেজার বিল স্টেপিয়েন, হোয়াইট হাউসের আরেক উপদেষ্টা নিকোলাস লুনা, মার্কিন সিনেট জুডিশিয়ারি কমিটির সদস্য সিনেটর মাইক লি, নর্থ ক্যারোলিনার সিনেটর থমস লি, উইনকিনসনের সিনেটর রন জনসন, ট্রাম্পের রিপাবলিকান দলের ন্যাশনাল কমিটির চেয়ারউইমেন রোনা ম্যাক ড্যানিয়েল, ট্রাম্পের প্রচারণা শিবিরের উপদেষ্টা ও নিউ জার্সির সাবেক গভর্নর ক্রিস ক্রিস্টি এবং ইউনিভার্সিটি অব নটর ডেমের প্রেসিডেন্ট জন জেনকিন্স


মার্কিন গণমাধ্যম সিএনএন জানাচ্ছে, এতে করে বেকায়দায় পড়তে পারে মার্কিন প্রশাসন। তাছাড়া গত তিন দিন ধরে হোয়াইট হাউসে করোনা সংক্রমণ ও শনাক্তের সংখ্যা ক্রমাগতভাবে বেড়েই চলেছে। এমতাবস্থায় হোয়াইট হাউসে নিয়মিত যাতায়াত করা, ট্রাম্পের নির্বাচনী কর্মকর্তা ও তার ঘনিষ্ট প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে ভীতি ছড়িয়ে পড়েছে।

আপনার মতামত লিখুন :