• 132

শাহীন রেজার মৃত্যুতে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের শোক

শাহীন রেজার মৃত্যুতে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের শোক

শাহীন রেজার মৃত্যুতে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের শোক

প্রজন্ম ৭১’র সাবেক সভাপতি ও সাংবাদিক শাহীন রেজা নূরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ। এক শোক বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী  ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফায়েত চৌধুরী বলেন, বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বলিষ্ঠ কণ্ঠস্বর ছিলেন শাহীন রেজা। আমরা তার অকাল মৃত্যুতে শোকাহত ও মর্মাহত। 


শোক বিজ্ঞপ্তিতে আরও স্বাক্ষরদাতা- সাংবাদিক সৈয়দ মোহাম্মদ উল্লাহ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বেলাল বেগ, চলচ্চিত্রকার কবির আনোয়ার, কমিউনিটি লিডার মোরশেদ আলম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সউদ চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শফি চৌধুরী হারুন, বীর মুক্তিযোদ্ধা সুব্রত বিশ্বাস, সাংবাদিক কৌশিক আহমেদ, সাংবাদিক মাহফুজুর রহমান, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান, কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইমাম, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ, অর্থনীতিবিদ ড. শফিক ইসলাম, ডা. টমাস দুলু রায়, সাংবাদিক শীতাংশু গুহ, সাংবাদিক নিনি ওয়াহেদ, কবি হাসান আল আব্দুল্লাহ, সাংবাদিক ফজলুর রহমান, লেখিকা নাজনিন সিমন, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, স্বীকৃতি বড়ুয়া, রওশন আরা নিপা, শুভ রায়, আহনাফ আলম, গোপাল স্যানাল, আবুল কালাম সোয়েব, রুপা খানম, ইসমাইল হোসেন স্বপন, সেমন্তী ওয়াহেদ, ওবায়দুল্লাহ মামুন, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক খসরু, ডানা ইসলাম, তোফাজ্জল লিটন, সাইদুর রহমান লিংকন, সাইমুম সোহেল ও তাহেরা তারা।


উল্লেখ্য, শাহীন রেজা নূর ১২ ফেব্রুয়ারি শুক্রবার কানাডার ভ্যাংকুভারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

আপনার মতামত লিখুন :